ব্রেকিং নিউজ
গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন বামনা মহিলা ডিগ্রী কলেজের গভর্নিং বডির বিরুদ্ধে মিথ্যা অভিযোগে সভাপতির সংবাদ সম্মেলন ঝালকাঠিতে নানা আয়োজনে ইয়াস’র ২য় প্রতিষ্ঠা বার্ষিকী পালিত নলছিটিতে গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা
বৃহস্পতিবার, ২৯ সেপ্টেম্বর ২০২২, ১০:৩৪ অপরাহ্ন

গলাচিপায় ব্যবসায়ী ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ; গলাচিপা / ২৮০ ভোট :
প্রকাশ : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

পটুয়াখালীর গলাচিপার মাটিভাংগা বাজারের ব্যবসায়ী ইসমাইল হাওলাদারের চাঞ্চল্যকর হত্যার ১২ দিনের মধ্যে মামলার প্রধান আসামি মোঃ রফিক মোল্লা (৫০)কে নারায়ণগঞ্জ হতে গ্রেফতার করে পুলিশ।

বুধবার (১৩ এপ্রিল) গলাচিপা থানার অফিসার ইনচার্জ এর অফিস কক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এ ব্রিফিং ১নং আসামী রফিক মোল্লাকে গ্রেফতারের সংবাদ জানানো হয়। আজ বুধবার দুপুরে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত প্রধান আসামী মোঃ রফিক মোল্লা ডাকুয়া ৮নং ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামের মৃত হালিম মোল্লার ছেলে।

গ্রেপ্তারকৃত অন্যান্য আসামীরা হলো- ১। মোঃ বাহাউদ্দীন হাং (৪০) ২। নূর মোহাম্মদ হাং (৩৫), ৩। হৃদয় মোল্লা (২৫)।

পুলিশি জিজ্ঞাসাবাদে আসামি মোঃ রফিক মোল্লা বলেন, নিহত মোঃ ইসমাইল হাওলাদার এর কাছ থেকে বাকিতে প্রায় তিন হাজার টাকার বাজার করি, পরে কিছু টাকা দিয়ে দেয় পরবর্তীতে ২০৬৩ টাকা পাওনা থাকে। ১ এপ্রিল সকালে বকেয়া টাকা নিয়ে ইসমাইল হাওলাদার এর সাথে তর্ক হয়। ওই দিন বিকালে আবারও তার সাথে আমারা তর্ক জরিয়ে পরি। এক পর্যায় বড় ধরনের সংঘর্ষের সৃষ্টি হয়। এতে গুরুতর আহত হয়ে পরে ইসমাইল হাওলাদার। তাকে দ্রুত গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তখনই গলাচিপা থেকে ঢাকার উদ্দেশে একটি কোম্পানির গাড়ি (ট্রাক) করে চলে যাই। নারায়ণগঞ্জের পাইকপাড়ায় মেয়ের জামাই আলমাচের বাসায় গিয়ে থাকি।

অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের মাটিভাঙ্গা বাজারে মুদি ব্যবসায়ী ইসমাইল হত্যাকান্ডের পরপরই তিজ জন আসামিকে গ্রেফতার করতে আমরা সক্ষম হয়। এ মামলার প্রধান আসামি রফিক মোল্লাসহ অন্যান্য আসামিরা পালিয়ে যায়। গোপন সংবাদ ও ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে ১২ এপ্রিল মঙ্গলবার গলাচিপা থানার এসআই হাসান বশির ও ফোর্স (কনস্টেবল) মোঃ দিদারুল ইসলামকে নিয়ে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের পাইকপাড়ায় মেয়ের জামাই আলমাচের বাসা থেকে ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি রফিককে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ১ এপ্রিল মাটিভাঙ্গা বাজারে ব্যবসায়ী ইসমাইল হাওলাদারকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করে। এ ব্যাপারে নিহতের ছেলে রাকিব হাসান (২৫) বাদি হয়ে রফিক মোল্লাকে প্রধান আসামি করে ১৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১৫ জনের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন- গলাচিপায় গৃহবধুকে পরিকল্পিত হত্যা, অভিযোগে ৩ জন গ্রেফতার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..