ব্রেকিং নিউজ
গলাচিপায় বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল, বাংলাদেশ উন্নয়নের বিস্ময় লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন কাউন্সিলর প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে আছেন জহিরুল হক লিপন উপজেলা কৃষকলীগ নেতাকর্মীদের সাথে আমির হোসেন আমু এমপির মতবিনিময় অনুষ্ঠিত গলাচিপায় বঙ্গবন্ধুর ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন নৌকার কান্ডারী হয়ে উপকূলীয় দক্ষিণাঞ্চলের উন্নয়নে কাজ করতে চাই-লে. জেনারেল (অব.) আবুল হোসেন নৌকায় ভোট চাইলেন লে. জেনারেল (অব.) আবুল হোসেন ‘শেখ হাসিনার অঙ্গীকার, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ’লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন গলাচিপায় পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১ গলাচিপা-দশমিনার গণমানুষের নির্ভরতার প্রতীকলেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন
মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ১১:০৩ পূর্বাহ্ন

গলাচিপায় ব্যবসায়ী ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ; গলাচিপা / ৩৮০ ভোট :
প্রকাশ : বুধবার, ১৩ এপ্রিল, ২০২২
ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

পটুয়াখালীর গলাচিপার মাটিভাংগা বাজারের ব্যবসায়ী ইসমাইল হাওলাদারের চাঞ্চল্যকর হত্যার ১২ দিনের মধ্যে মামলার প্রধান আসামি মোঃ রফিক মোল্লা (৫০)কে নারায়ণগঞ্জ হতে গ্রেফতার করে পুলিশ।

বুধবার (১৩ এপ্রিল) গলাচিপা থানার অফিসার ইনচার্জ এর অফিস কক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এ ব্রিফিং ১নং আসামী রফিক মোল্লাকে গ্রেফতারের সংবাদ জানানো হয়। আজ বুধবার দুপুরে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত প্রধান আসামী মোঃ রফিক মোল্লা ডাকুয়া ৮নং ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামের মৃত হালিম মোল্লার ছেলে।

গ্রেপ্তারকৃত অন্যান্য আসামীরা হলো- ১। মোঃ বাহাউদ্দীন হাং (৪০) ২। নূর মোহাম্মদ হাং (৩৫), ৩। হৃদয় মোল্লা (২৫)।

পুলিশি জিজ্ঞাসাবাদে আসামি মোঃ রফিক মোল্লা বলেন, নিহত মোঃ ইসমাইল হাওলাদার এর কাছ থেকে বাকিতে প্রায় তিন হাজার টাকার বাজার করি, পরে কিছু টাকা দিয়ে দেয় পরবর্তীতে ২০৬৩ টাকা পাওনা থাকে। ১ এপ্রিল সকালে বকেয়া টাকা নিয়ে ইসমাইল হাওলাদার এর সাথে তর্ক হয়। ওই দিন বিকালে আবারও তার সাথে আমারা তর্ক জরিয়ে পরি। এক পর্যায় বড় ধরনের সংঘর্ষের সৃষ্টি হয়। এতে গুরুতর আহত হয়ে পরে ইসমাইল হাওলাদার। তাকে দ্রুত গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তখনই গলাচিপা থেকে ঢাকার উদ্দেশে একটি কোম্পানির গাড়ি (ট্রাক) করে চলে যাই। নারায়ণগঞ্জের পাইকপাড়ায় মেয়ের জামাই আলমাচের বাসায় গিয়ে থাকি।

অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের মাটিভাঙ্গা বাজারে মুদি ব্যবসায়ী ইসমাইল হত্যাকান্ডের পরপরই তিজ জন আসামিকে গ্রেফতার করতে আমরা সক্ষম হয়। এ মামলার প্রধান আসামি রফিক মোল্লাসহ অন্যান্য আসামিরা পালিয়ে যায়। গোপন সংবাদ ও ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে ১২ এপ্রিল মঙ্গলবার গলাচিপা থানার এসআই হাসান বশির ও ফোর্স (কনস্টেবল) মোঃ দিদারুল ইসলামকে নিয়ে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের পাইকপাড়ায় মেয়ের জামাই আলমাচের বাসা থেকে ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি রফিককে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ১ এপ্রিল মাটিভাঙ্গা বাজারে ব্যবসায়ী ইসমাইল হাওলাদারকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করে। এ ব্যাপারে নিহতের ছেলে রাকিব হাসান (২৫) বাদি হয়ে রফিক মোল্লাকে প্রধান আসামি করে ১৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১৫ জনের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন- গলাচিপায় গৃহবধুকে পরিকল্পিত হত্যা, অভিযোগে ৩ জন গ্রেফতার


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..