July 24, 2024, 1:51 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

গলাচিপায় ব্যবসায়ী ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

স্টাফ রিপোর্টার ; গলাচিপা
ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

পটুয়াখালীর গলাচিপার মাটিভাংগা বাজারের ব্যবসায়ী ইসমাইল হাওলাদারের চাঞ্চল্যকর হত্যার ১২ দিনের মধ্যে মামলার প্রধান আসামি মোঃ রফিক মোল্লা (৫০)কে নারায়ণগঞ্জ হতে গ্রেফতার করে পুলিশ।

বুধবার (১৩ এপ্রিল) গলাচিপা থানার অফিসার ইনচার্জ এর অফিস কক্ষে এক প্রেস ব্রিফিং অনুষ্ঠিত হয়। এ ব্রিফিং ১নং আসামী রফিক মোল্লাকে গ্রেফতারের সংবাদ জানানো হয়। আজ বুধবার দুপুরে আসামিকে আদালতে পাঠানো হয়েছে।

গ্রেপ্তারকৃত প্রধান আসামী মোঃ রফিক মোল্লা ডাকুয়া ৮নং ওয়ার্ডের কৃষ্ণপুর গ্রামের মৃত হালিম মোল্লার ছেলে।

গ্রেপ্তারকৃত অন্যান্য আসামীরা হলো- ১। মোঃ বাহাউদ্দীন হাং (৪০) ২। নূর মোহাম্মদ হাং (৩৫), ৩। হৃদয় মোল্লা (২৫)।

পুলিশি জিজ্ঞাসাবাদে আসামি মোঃ রফিক মোল্লা বলেন, নিহত মোঃ ইসমাইল হাওলাদার এর কাছ থেকে বাকিতে প্রায় তিন হাজার টাকার বাজার করি, পরে কিছু টাকা দিয়ে দেয় পরবর্তীতে ২০৬৩ টাকা পাওনা থাকে। ১ এপ্রিল সকালে বকেয়া টাকা নিয়ে ইসমাইল হাওলাদার এর সাথে তর্ক হয়। ওই দিন বিকালে আবারও তার সাথে আমারা তর্ক জরিয়ে পরি। এক পর্যায় বড় ধরনের সংঘর্ষের সৃষ্টি হয়। এতে গুরুতর আহত হয়ে পরে ইসমাইল হাওলাদার। তাকে দ্রুত গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তখনই গলাচিপা থেকে ঢাকার উদ্দেশে একটি কোম্পানির গাড়ি (ট্রাক) করে চলে যাই। নারায়ণগঞ্জের পাইকপাড়ায় মেয়ের জামাই আলমাচের বাসায় গিয়ে থাকি।

অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, গলাচিপা উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের মাটিভাঙ্গা বাজারে মুদি ব্যবসায়ী ইসমাইল হত্যাকান্ডের পরপরই তিজ জন আসামিকে গ্রেফতার করতে আমরা সক্ষম হয়। এ মামলার প্রধান আসামি রফিক মোল্লাসহ অন্যান্য আসামিরা পালিয়ে যায়। গোপন সংবাদ ও ডিজিটাল প্রযুক্তি ব্যবহার করে ১২ এপ্রিল মঙ্গলবার গলাচিপা থানার এসআই হাসান বশির ও ফোর্স (কনস্টেবল) মোঃ দিদারুল ইসলামকে নিয়ে অভিযান চালিয়ে নারায়ণগঞ্জের পাইকপাড়ায় মেয়ের জামাই আলমাচের বাসা থেকে ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি রফিককে গ্রেফতার করে।

উল্লেখ্য, গত ১ এপ্রিল মাটিভাঙ্গা বাজারে ব্যবসায়ী ইসমাইল হাওলাদারকে পিটিয়ে হত্যা করা হয়। এ ঘটনায় তাৎক্ষণিক পুলিশ ঘটনাস্থল থেকে ৩ জনকে আটক করে। এ ব্যাপারে নিহতের ছেলে রাকিব হাসান (২৫) বাদি হয়ে রফিক মোল্লাকে প্রধান আসামি করে ১৬ জনের নাম উল্লেখ করে ও অজ্ঞাত ১০-১৫ জনের বিরুদ্ধে গলাচিপা থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

আরও পড়ুন- গলাচিপায় গৃহবধুকে পরিকল্পিত হত্যা, অভিযোগে ৩ জন গ্রেফতার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা