December 4, 2023, 3:34 am
শিরোনাম :
ব্যক্তি রিলেশন আর প্রার্থীর বিষয়টি আলাদাই রাখতে হবে : নির্বাচন কমিশনার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন: নৌকার মনোনয়ন পেলেন যারা  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন: বরগুনা- ১ আসনে জনগণ চায় পরিবর্তন! জনপ্রিয়তায় এগিয়ে মহারাজ বরগুনা -১ আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন চান ‘মেয়র” মহারাজ ! ১৫ নভেম্বর থেকে হজের নিবন্ধন শুরু আ.লীগের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি শেখ হাসিনা বাংলাদেশকে বিদায় বললেন পারফরম্যান্স অ্যানালিস্ট শ্রীনিবাসও একনেকে ৭শ ৯৭কোটি টাকা অনুমোদনে আনন্দ মিছিল সুষ্ঠু নির্বাচনের জন্য ইসিকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান রাষ্ট্রপতির বাইডেনের সঙ্গে কখনো কথা হয়নি আরেফির: ডিবিপ্রধান

গলাচিপায় বিদ্যালয়ের সিলিং ফ্যান ছিড়ে মাথায় পড়ে শিক্ষার্থী আহত

নিজস্ব প্রতিবেদক ; গলাচিপা
গলাচিপায় বিদ্যালয়ের সিলিং ফ্যান ছিড়ে মাথায় পড়ে শিক্ষার্থী আহত

গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের সপ্তম শ্রেণির ক্লাস রুমের সিলিং ফ্যান ছিড়ে মাথায় পড়ে আহত হয়েছে বৃষ্টি কর্মকার নামের এক শিক্ষার্থী। ঘটনাটি ঘটেছে সোমবার সোয়া এগারটার দিকে। আহত শিক্ষার্থী বৃষ্টি চিকিৎসা শেষে বাসায় ফিরে গেছে।

প্রত্যক্ষাদর্শী ও বিদ্যালয়ের শিক্ষকরা জানান, প্রতিদিনের মতো সোমবার গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের পুরান ভবনে সপ্তম শ্রেণির কার্যক্রম চলছিল। এসময় সিলিং ফ্যান ছিড়ে বৃষ্টির মাথায় আঘাত করে। এ ঘটনায় ওই শ্রেণির শিক্ষার্থীদেও মধ্যে আতঙ্ক ছড়িয়ে পড়ে। পওে শিক্ষকরা এসে ওই কক্ষ থেকে সকল শিক্ষার্র্থীদেও সরিয়ে নেয় এবং বৃষ্টিকে চিকিৎসার জন্য গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। বৃষ্টি এখন অনেকটা সুস্থ।

আরও পড়ুন- জেলা পরিষদ নির্বাচনে গলাচিপায় সদস্য পদে বিজয়ী মাঈনুল ইসলাম রনো

এ বিষয়ে আহত সপ্তম শ্রেণির শিক্ষার্থী বৃষ্টি কর্মকার বলেন, আমি ক্লাসে লিখতে ছিলাম। হঠাৎ কওে সিলিং ফ্যান ছিড়ে আমার মাথার উপর পড়ে। আমি চিৎকার দিলে সবাই আমার কাছে ছুটে আসে। পরে আমাকে স্যারেরা হাসপাতালে নিয়ে যায়। আমি এখন অনেকটা সুস্থ আছি।

এ প্রসঙ্গে গলাচিপা বালিকা মাধ্যমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আবদুল হালিম বলেন, আমাদের স্কুলের নতুন ভবনের কাজ শেষ হলেও তা হস্তান্তর করা হয়নি। ফলে পুরান ভবনে আমরা শ্রেণি কার্যক্রম চালিয়ে যাচ্ছি। পুরান ভবনের সপ্তম শ্রেণির ক্লাস রুমের সিলিং ফ্যান ছিড়ে বৃষ্টি নামের এক শিক্ষার্থীর মাথায় আঘাত করে। আমরা বৃষ্টিকে উদ্ধার করে সাথে সাথে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যাই। সেখানে চিকিৎসা শেষে তাকে বাড়ি পৌঁছে দেয়া হয়েছে। আপাতত বৃষ্টি শঙ্কামুক্ত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা