গলাচিপায় ফরেস্ট কর্মকর্তা নারায়ণ চন্দ্র মজুমদারের ওপর ভূমি দস্যুদের হামলা

৭১বিডি২৪.কম | করেসপন্ডেন্ট;


গলাচিপাগলাচিপা (পটুয়াখালী): পটুয়াখালীর গলাচিপায় চর আগস্তি ফরেস্ট ক্যাম্পের কর্মকর্তা নারায়ণ চন্দ্র মজুমদারের ওপর হামলার অভিযোগ উঠেছে উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের চরবাংলা গ্রামের ছত্তার প্যাদার ছেলে হোসেন প্যাদা (৫০) ও একই এলাকার ভদ্র খা এর ছেলে হাফেজ খা (৫০) এবং নাম না জানা আরও ১০/১২ জনের বিরুদ্ধে।

ঘটনা সূত্রে জানা যায়, গত বুধবার সকাল সাড়ে ১০ টার দিকে হোসেন প্যাদা ও হাফেজ খা তাদের লোকজন সহ অবৈধ ভাবে চর বাংলার সরকারি বন ভূমির পার্শ্বে মাটি কাটার সময়ে নারায়ণ চন্দ্র মজুমদার তার সহকর্মীদের কে নিয়ে মাটি কাটার কারণ জিজ্ঞাসা করলে ও ভূমি দস্যুদের মাটি কাটার দৃশ্যের ছবি তুললে ভূমি দস্যু হোসেন প্যাদা ও হাফেজ খা এর নেতৃত্বে ১০/১২ জন ভূমি দস্যু নারায়ণ চন্দ্র মজুমদার ও তার সহকর্মীদেরকে লাঠি দিয়ে এলোপাথারি ভাবে পিটিয়ে ভূমি দস্যুদের আওতায় নিয়ে একটি ঘরের মধ্যে আটকে রাখে। এমনকি ওই ফরেস্ট কর্মকর্তা ও তার সহকর্মীদের মোবাইল ফোনগুলো সিজ করে নেয় ও কর্মকর্তাদের ট্রলারটিও ভূমি দস্যুরা ওদের আওতায় নিয়ে আটকে রাখে। পরে স্থানীয় জনগণ বিষয়টি রেঞ্জ কর্মকর্তা মো. ইদ্রিস মিয়াকে অবহিত করলে ঘটনা স্থলে পুলিশ গিয়ে ওই কর্মকর্তাদের উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এনে প্রাথমিক চিকিৎসা দেন।

এ ব্যাপারে ওই ভূমি দস্যুদের বিরুদ্ধে গলাচিপা থানায় মামলা প্রক্রিয়াধীন আছে বলে জানান ওই আহত কর্মকর্তা নারায়ণ চন্দ্র মজুমদার।

এ ব্যাপারে চর বিশ্বাস ইউপি চেয়ারম্যান মো. তোফাজ্জেল হোসাইন বাবুল মুন্সির কাছে জানতে চাইলে তিনি বিষয়টির সত্যতা স্বীকার করেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *