মঙ্গলবার, ২৯ নভেম্বর ২০২২, ০৪:৪৩ অপরাহ্ন

গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত

স্টাফ রিপোর্টার ; গলাচিপা / ৭০ ভোট :
প্রকাশ : বুধবার, ২৮ সেপ্টেম্বর, ২০২২



পটুয়াখালীর গলাচিপায় উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশের রুপকার মাননীয় প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত উপলক্ষে আলোচনা সভা, দোয়া ও আনন্দ শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

২৮ সেপ্টেম্বর সকাল ১০টায় উপজেলা আওয়ামীলীগ কার্যালয়ের সামনে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা এবং প্রধানমন্ত্রী বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনা’র জন্মদিন উপলক্ষে কেক কাটা, তার দীর্ঘায়ু কামনায় দোয়া মিলাদ অনুষ্ঠিত হয়।

পরে একটি আনন্দ শোভাযাত্রা উপজেলা আওয়ামীলীগ কার্যালয় থেকে শুরু করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে আওয়ামীলীগ কার্যালয় এসে শেষ হয়।

এ সময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মাননীয় জাতীয় সংসদ সদস্য ১১৩, পটুয়াখালী-৩ জননেতা জনাব এস এম শাহজাদা এবং অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন, গলাচিপা উপজেলার আওয়ামীলীগ সভাপতি জনাব অধ্যাপক সন্তোষ দে, সাধারন সম্পাদক বীর মুক্তিযোদ্ধা জনাব গোলাম মোস্তফা টিটো, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও যুগ্ম-সাধারন সম্পাদক জনাব মু: শাহীন শাহ, পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগ সদস্য আহসানুল হক তুহিন, উপজেলা ভাইস চেয়ারম্যান অয়ানা মার্জিয়া মিতু , গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সদস্য এ্যাড: ফকরুল ইসলাম মুকুল, উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক সরদার মো. শাহআলম, উপজেলা আওয়ামী লীগের সদস্য মাইনুল ইসলাম রনোসহ আওয়ামী লীগের বিভিন্ন অঙ্গ-সংগঠনের নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..