মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১০:৩৯ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

গলাচিপায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের গৃহবধূ ও বাকপ্রতিবন্ধিসহ আহত ৩

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা; / ৮৭ শেয়ার
আপডেটের সময়ঃ বুধবার, ৭ এপ্রিল, ২০২১
গলাচিপায় প্রতিপক্ষের হামলায় একই পরিবারের গৃহবধূ ও বাকপ্রতিবন্ধিসহ আহত ৩

পটুয়াখালীর গলাচিপায় জমিজমা বিক্রয়ের বিষয়াদি নিয়ে বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় গৃহবধূ ও বাকপ্রতিবন্ধিসহ ৩ জন গুরুতর আহত হয়েছেন। ঘটনাটি ঘটেছে সোমবার সন্ধ্যায় উপজেলার ডাকুয়া ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে।

আহতরা হলেন কৃষ্ণপুর গ্রামের একই পরিবারের মো. ইউসুফ শিকদারের স্ত্রী মোসা. ছানিয়া বেগম, ছেলে বাকপ্রতিবন্ধি মো. ইমাম হোসেন শিকদার ও অপর ছেলে মো. আল-আমিন। হামলাকারিরা হলেন একই বাড়ির রুস্তুম আলী শিকদার (৬০), জালাল শিকদার (৩৫), সোহেল শিকদার (৩০), আশ্রাব আলী শিকদার (৫০), মামুন শিকদার (২৫), ফুল ভানু (৫৫), কুলসুম (২৫) ও হাফসা বেগম (৩০)। আহতদেরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

এ ঘটনায় আহত গৃহবধূর স্বামী মো. ইউসুফ শিকদার বাদী হয়ে উপরোল্লেখিত হামলাকারিদের বিরুদ্ধে বুধবার গলাচিপা থানায় একটি লিখিত অভিযোগ দায়ের করেন।

আরও পড়ুন- গলাচিপায় সড়ক দুর্ঘটনায় ১০জন আহত

অভিযোগসূত্রে জানা যায়, উপজেলার ডাকুয়া ইউনিয়নের কৃষ্ণপুর গ্রামে সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে নিজ বাড়িতে ইউসুফ শিকদারের সাথে জমিজমা বিক্রয়ের বিষয়াদি নিয়ে রুস্তুম আলী শিকদারের পরিবারের লোকজনের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রুস্তুম আলী শিকদারের নেতৃত্বে উপরোল্লেখিত হামলাকারিরা দেশীয় অস্ত্র ধারালো দা, লাঠি ও লোহার রড দিয়ে ইউসুফ শিকদারের ওপর হামলা চালায়। এ সময় হামলাকারিদের হাত থেকে ইউসুফ শিকদারকে রক্ষা করতে গেলে স্ত্রী ছানিয়া বেগম, ছেলে বাকপ্রতিবন্ধি ইমাম হোসেন ও অপর ছেলে আল-আমিন গুরুতর আহত হন। পরে বাড়ির লোকজন আহতদেরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন।

এ ব্যাপারে ইউসুফ শিকদার বলেন, ‘রুস্তুম আলী শিকদার ও তার পরিবারের লোকজন জমিজমা বিক্রির বিষয় নিয়া পূর্ব পরিকল্পিতভাবে আমাদের উপর হামলা চালায়। এ ঘটনায় গলাচিপা থানায় হামলাকারিদের বিরুদ্ধে আমি একটি লিখিত অভিযোগ দিয়েছি।’ তবে এ হামলার কথা অস্বীকার করেছেন রুস্তুম আলী শিকদারের ছেলে সোহেল শিকদার।

আরও পড়ুন-গলাচিপায় অগ্নিকান্ড বসত ঘর পুড়ে ছাই

গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) এম আর শওকত আনোয়ার ইসলাম জানান, তদন্ত করে দোষিদের বিরুদ্ধে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ