গলাচিপায় পুলিশ প্রশাসনের সাথে পরিবহন মালিক শ্রমিকদের সাথে মত বিনিময় সভা

 

:: ৭১বিডি২৪ডটকম :: স্টাফ রিপোর্টার ::


গলাচিপায় পুলিশ প্রশাসনের সাথে পরিবহন মালিক শ্রমিকদের সাথে মত বিনিময় সভা


:: গলাচিপা (পটুয়াখালী) :: গলাচিপা পুলিশ প্রশাসনের উদ্যোগে গলাচিপা উপজেলার ১২ টি ইউনিয়ন ও ১ টি পৌরসভার সকল প্রকার যান্ত্রিক পরিবহন মালিক ও পরিবহন শ্রমিকদের সাথে আইন শৃঙ্খলা বিষয়ক এক মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

যাত্রী সাধারণের নিরাপত্তা, দূর্ঘটনা প্রতিরোধ, মাদক নিয়ন্ত্রন, নানাবিধ অপরাধ প্রবণতা কমিয়ে আনার লক্ষ্যে উপজেলার ২ শতাধিক পরিবহন শ্রমিকদের উপস্থিতিতে গতকাল গলাচিপা থানা কমপ্লেক্সের সামনে বেলা ১১ টায় এক মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন গলাচিপা থানার নবাগত অফিসার ইনচার্জ মো: আখতার মোর্শেদ, প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন গলাচিপা উপজেলার দায়িত্ব প্রাপ্ত সুযোগ্য সহকারী পুলিশ সুপার মো: হাফিজুর রহমান, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন গলাচিপা প্রেসক্লাবের সভাপতি খালিদ হোসন মিলটন ও সিনিয়র সাংবাদিক দৈনিক জনকন্ঠ পত্রিকার ষ্টাফ রিপোর্টার শংকর লাল দাস, অফিসার ইনচার্জ তদন্ত মো: হুমায়ন, পরিবহন নেতা মো: হারুন অর রশিদ ও মো: কাওসার তালুকদার।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্যে সভাপতি থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা বলেন, এলাকার আইন শৃঙ্খলা উন্নয়নে এবং সকল পরিবহন শ্রমিক-মালিকদের পেশাগত দায়িত্ব পালনে সরকারের আইন মেনে বৈধ লাইসেন্সধারী পেশাগত শ্রমিকরা নিরাপদ সড়ক এবং যাত্রী সাধারণের জানমালের নিরাপত্তা সর্বোপরি মাদক পরিবহন, সন্ত্রাস, জঙ্গী প্রতিরোধে পুলিশকে সহযোগিতার জন্য সকলের প্রতি আহবান জানান।

অনুষ্ঠানে প্রধান অতিথি সহকারী পুলিশ সুপার জানায় যে, আইন-শৃঙ্খলা স্বাভাবিক রাখার স্বার্থে সকলকে সম্মিলিত ভাবে সকল প্রকার অপরাধ প্রবণতা কমিয়ে আনার লক্ষে পরিবহন শ্রমিকরা দেশের উন্নয়নে ভূমিকা পালন করতে পারে। তিনি উপস্থিত সকলের উদ্দেশ্যে সমাজে অপরাধ প্রবণতা স্বাভাবিক পর্যায়ে রাখার জন্য আইনের আলোকে করণীয় ও দূর্ঘটনাসহ সামাজিক অপরাধ বর্জনীয় বিষয়গুলো সচেতন হয়ে পেশাগত দায়িত্ব পালন ও সামাজিক অপরাধ বিষয়গুলোকে পুলিশের নজরে আনার জন্য সকলের প্রতি আহবান জানান। পুলিশ জনগণের বন্ধু, তাই সকলকে দেশের উন্নয়নে এবং আইন শৃঙ্খলা স্বাভাবিক রাখার স্বার্থে তিনি বাংলাদেশ পুলিশ ও গলাচিপা থানার সার্বিক সহযোগিতা দেওয়ার আশ্বাস প্রদান করেন। অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন পৌর শ্রমিক নেতা মো: ধলা মিয়া মাঝি, মো: আলামিন মিয়া ও শ্রমিক নেতা রেজাউল প্রমুখ।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *