ব্রেকিং নিউজ
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৭:৪২ পূর্বাহ্ন

গলাচিপায় পুলিশের উদ্যোগে ওমিক্রন এর সচেতনতা মূলক প্রচারণা ও মাস্ক বিতরণ

স্টাফ রিপোর্টার ; গলাচিপা / ১২২ ভোট :
প্রকাশ : বৃহস্পতিবার, ১৩ জানুয়ারী, ২০২২

‘মাস্ক পড়ার অভ্যাস, করোনামুক্ত বাংলাদেশ’ এই স্লোগানকে সামনে রেখে করোনার নতুন লক্ষণ ওমিক্রন প্রতিরোধে বাংলাদেশ পুলিশের পক্ষে গলাচিপা থানার উদ্যোগে ব্যবসায়ী ও জনসাধারনের মাঝে সচেতন মূলক প্রচার ও মাস্ক বিতরণ কর্মসূচির আয়োজন করা হয়।

আজ বৃহস্পতিবার (১৩ জানুয়ারি) সকাল ১১.০০ টায় ওমিক্রন মোকাবেলায় জনসাধারণকে সচেতন, উদ্বুদ্ধ এবং অনুপ্রাণিত করার পদক্ষেপ হিসেবে গলাচিপা পৌরশহর সহ বিভিন্ন গুরুত্বপূর্ণ পয়েন্টে মাস্ক বিতরণ কর্মসূচির পালিত হয়।

উক্ত প্রচারণায় উপস্থিত ছিলেন জনাব মোঃ শহিদুল ইসলাম, সিনিয়র সহকারী পুলিশ সুপার গলাচিপা সার্কেল এবং গলাচিপা থানার অফিসার ইনচার্জ জনাব এম আর শওকত আনোয়ার ইসলাম, অফিসার ইনচার্জ গলাচিপা থানা , স্থানীয় প্রেসক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদক সহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

এ সময় গলাচিপা থানার সদর ও গুরুত্বপূর্ন স্থান গুলোতে পায়ে হেটে পথচারী, দোকানদার ও পরিবহন যাত্রীদের মাঝে মাক্স বিতরণ করা হয়। মাক্স বিতরণের পাশাপাশি হ্যান্ড মাইকের মাধ্যমে জনসাধারনকে নিরাপদ দূরত্ব বজায় রেখে স্বাস্থবিধি মেনে চলার আহ্বান জানানো হয়।

এছাড়া গলাচিপা থানার পৌরসভা এলাকায় অবস্থিত বিভিন্ন মার্কেটে হ্যান্ড সেনিটাইজার, মাস্ক ও জীবাণুনাশক টানেল স্থাপন করার জন্য ব্রিফিং প্রদান করা হয়।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..