ব্রেকিং নিউজ
শুক্রবার, ২৭ জানুয়ারী ২০২৩, ০৬:৪৫ পূর্বাহ্ন

গলাচিপায় নৌকার প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীর সংবাদ সম্মেলন

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী) / ১৫৪ ভোট :
প্রকাশ : রবিবার, ৭ নভেম্বর, ২০২১
গলাচিপায় নৌকার প্রার্থীর বিরুদ্ধে বিদ্রোহী প্রার্থীর সংবাদ সম্মেলন

পটুয়াখালীর গলাচিপায় দ্বিতীয় ধাপে ইউপি নির্বাচনে নৌকার প্রার্থীর বিরুদ্ধে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী সংবাদ সম্মেলন করেছেন।

শনিবার বেলা ২টায় উপজেলার কলাগাছিয়া ইউনিয়নে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাইনুল ইসলাম সিকদারের বাড়িতে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে চেয়ারম্যান পদে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী মো. দুলাল চৌধুরী আওয়ামী লীগ অফিস পুড়িয়ে মিথ্যে মামলা দিয়ে এলাকা ছাড়া করার ষড়যন্ত্র করার প্রতিবাদে আওয়ামী লীগের বিদ্রোহী ঘোড়া প্রতীকের প্রার্থী মো. মাইনুল ইসলাম সিকদার এ সংবাদ সম্মেলন করেন।

আরও পড়ুন- গলাচিপায় মানববন্ধনের প্রতিবাদে নৌকার প্রার্থীর সাংবাদিক সম্মেলন

আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী মাইনুল ইসলাম সিকদার অভিযোগ করে বলেন, নৌকার প্রার্থী দুলাল চৌধুরী ও তার কর্মীরা বিভিন্ন যায়গায় তার নির্বাচনী নৌকার অফিস অগ্নি সংযোগ ও ভাংচুর করবে বলে বিভিন্ন মহলে কথা শোনা যাচ্ছে। তারা এ ধরনের নেক্কারজনক ঘটনা ঘটিয়ে ষড়যন্ত্র করে আমি ও আমার কর্মীদের বিভিন্ন ধরনের হামলা ও মামলা করার পায়তারা করছে। আমার কর্মীরা নির্বাচনী প্রচার প্রচারণা চালাতে গেলে নৌকার কর্মীরা বিভিন্ন বাধার সৃষ্টি করে। এতে আমার কর্মীরা প্রচার প্রচারণা চালাতে ভয় পাচ্ছে।

তিনি আরো বলেন, নির্বাচন অবাধ ও সুষ্ঠু হলে আমি বিপুল ভোটে চেয়ারম্যান নির্বাচিত হব। তাই নির্বাচন সুষ্ঠু করার জন্য আপনাদের মাধ্যমে নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের দৃষ্টি আকর্ষণ করছি।

এসময় উপস্থিত ছিলেন ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি অলিউল্লাহ খান ও রাজ্জাক মজুমদার, ক্রীড়া বিষয়ক সম্পাদক তৌহিদ রাড়ী, সহ-দপ্তর সম্পাদক নিজাম রাড়ী প্রমুখ।

আরও পড়ুন- গলাচিপায় ওয়ারেন্ট ভুক্ত আসামী রেনু আক্তার গ্রেফতার


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..