ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০১:৫১ পূর্বাহ্ন

গলাচিপায় নারীসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

স্টাফ রিপোর্টার ; গলাচিপা / ৩২১ ভোট :
প্রকাশ : সোমবার, ৬ ডিসেম্বর, ২০২১

পটুয়াখালীর গলাচিপায় ৫ কেজি গাঁজাসহ রিপা আক্তার (৩৫) ও সৈয়দ আহম্মেদ (৫০) নামে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে গলাচিপা থানা পুলিশ।

গোপন সংবাদের ভিত্তিতে সোমবার বেলা সোয়া ১১টার দিকে গলাচিপা লঞ্চঘাট আলম ভান্ডারীর ইট-বালুর দোকান জাপান এন্টারপ্রাইজের সামনে থেকে গলাচিপা থানার ওসি (তদন্ত) আতিকুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে তাদেরকে গ্রেফতার করে।

গ্রেফতারকৃত রিপা আক্তার ময়মনসিংহ জেলার ইশ্বরগঞ্জ থানার আঠারোবাড়ী উত্তরপাড়া গ্রামের ইলিয়াস খাঁর স্ত্রী ও সৈয়দ আহম্মেদ ব্রাহ্মণবাড়িয়া জেলার কসবা থানার বলিয়াহুরা গ্রামের ধলু মিয়ার ছেলে।

সোমবার দুপুর ১২টায় প্রেস ব্রিফিং করে গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে গলাচিপা নথানা পুলিশ অভিযান চালিয়ে সৈয়দ আহম্মেদ ও রিপা আক্তারকে ৫ কেজি গাঁজাসহ হাতেনাতে গ্রেফতার করে যার আনুমানিক মূল্য তিন লাখ টাকা।

গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে নিয়মিত মামলা রুজু করা হয়েছে। এদের সাথে সংশ্লিষ্ট স্থানীয় মাদক ব্যবসায়ীদের চিহ্নিত করে গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..