গলাচিপায় ধান কাটতে বাধা দেওয়ায় প্রতিপক্ষের হামলায় ২ জন আহত

:: ৭১বিডি২৪ডটকম :: জসিম উদ্দিন ::


গলাচিপা


:: গলাচিপা(পটুয়াখালী) :: পটুয়াখালীর গলাচিপা উপজেলার গোলখালী ইউনিয়নের গোলখালী গ্রামের ৪ নম্বর ওয়ার্ডের আইয়ুব আলী ফকিরের ছেলে মো.নুরআলম ফকির(৩৫) বাদী হয়ে ৩ জানুয়ারী গলাচিপা থানায় মামলা দায়ের করেন।

মামলায় আসামীরা হলেন, মো.শহিদুল ফকির(৩৬), মো.জুয়েল ফকির(২৫),মো.কামাল ফকির(৩০),মো.নিজাম ফকির(৩০),মো.ইসমাইল ফকির(৪০),মো.রুহুল আমিন ফকির(২২) ও মো.ইউনুস ফকির(৫৫) ।

মামলা সূত্রে জানা যায়,পুর্ব শত্রুতার জের ধরে ৩০ নভেম্বর গলাচিপা থানার গোলখালী ইউনিয়নের গোলখালী গ্রামের বারেক মোল্লা বাড়ীর পূর্ব পাশে ধান ক্ষেতে এ ঘটনাটি ঘটে।এ ঘটনার পুর্বে গত ২৭ নভেম্বর নুর আলম ফকিরের চাচী মোর্শেদা বেগম(৪৫)কে বিবাদীদের পদ দিয়ে গরু নিয়ে যাওয়ার সময় তাকে বেধরকভাবে পিটিয়ে মাথায় জখম করাসহ শ্লীলতাহানী ঘটায় ।

এ ঘটনার প্রেক্ষিতে বর্তমান মামলার বাদী নুর আলমের বাবা আইয়ুব আলী ফকির বাদী হয়ে গত ২৮ নভেম্বর গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেন। যার মামলা নং২৭/১৬১।

এ কারণে বিবাদীগণ নূর আলম ও তার পিতার উপর ক্ষিপ্ত হয়ে ৩০ নভেম্বর বিকেল ৩ টার সময় দেশীয় অস্ত্র ,দা,কাঁচি,লাঠি-সোঠা নিয়ে নূর আলমদের চাষকৃত নিজেদের জমির ধান কেটে জোরপূর্বক নিয়ে যায়।

এ সময় নূরআলম ও তার পিতা বাঁধা দিলে বিবাদীরা সবাই মিলে এলোপাথারী আঘাত করে নুর আলমের বাবা আইয়ুব আলীর মাথার হাড় এবং বাম পায়ের হাটু ভেঙ্গে যায় এতে নূর আলম ও আহত হয়।এ অবস্থায় নূর আলমকে গলাচিপা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয় ও তার পিতা গুরুতর আহত হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে বরিশাল শেরে-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। এখনও তার বাবার অবস্তার উন্নতি হয়নি।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *