ব্রেকিং নিউজ
গলাচিপায় বিশ্ব তামাকমুক্ত দিবস পালিত শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল, বাংলাদেশ উন্নয়নের বিস্ময় লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন কাউন্সিলর প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে আছেন জহিরুল হক লিপন উপজেলা কৃষকলীগ নেতাকর্মীদের সাথে আমির হোসেন আমু এমপির মতবিনিময় অনুষ্ঠিত গলাচিপায় বঙ্গবন্ধুর ‘জুলিও কুরি’ শান্তি পদক প্রাপ্তির ৫০ বছর পূর্তি উদযাপন নৌকার কান্ডারী হয়ে উপকূলীয় দক্ষিণাঞ্চলের উন্নয়নে কাজ করতে চাই-লে. জেনারেল (অব.) আবুল হোসেন নৌকায় ভোট চাইলেন লে. জেনারেল (অব.) আবুল হোসেন ‘শেখ হাসিনার অঙ্গীকার, স্মার্ট বাংলাদেশ বিনির্মাণ’লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন গলাচিপায় পুকুরে মাছ ধরাকে কেন্দ্র করে প্রতিপক্ষের হামলায় আহত ১ গলাচিপা-দশমিনার গণমানুষের নির্ভরতার প্রতীকলেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন
মঙ্গলবার, ০৬ জুন ২০২৩, ১২:৪৯ অপরাহ্ন

গলাচিপায় দুটি ক্লিনিক ও একটি সারের দোকান মালিককে জরিমানা

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী) / ১৫২ ভোট :
প্রকাশ : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২

পটুয়াখালীর গলাচিপায় জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের অভিযানে মেয়াদোত্তীর্ণ পণ্য ব্যবহার ও প্রতিশ্রুতসেবা যথাযথভাবে না দেয়ার অপরাধে দুটি ক্লিনিক ও একটি সারের দোকান মালিককে ৬০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

এদের মধ্যে নিউ মোহনা ডিজিটাল ডায়াগনস্টিক সেন্টারকে ৩০ হাজার, নিউ গলাচিপা ডায়াগনস্টিক সেন্টারকে ২০ হাজার ও মেসার্স মেগা ফিড নামে সারের দোকানের সত্তাধিকারী শ্যামল নাগকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়।

আরও পড়ুন- গলাচিপায় অজ্ঞানপার্টির চেতনানাশক ওষুধ মেশানো খাবার খেয়ে অসুস্থ ৬

রবিবার দুপুর আড়াইটার দিকে পৌর শহরে অভিযান চালিয়ে ওই তিন ব্যবসা প্রতিষ্ঠানকে এ অর্থদন্ড দেন অভিযান পরিচালনাকারী পটুয়াখালী জেলা ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তরের সহকারী পরিচালক সেলিম মাহমুদ।

অভিযান পরিচালনাকারী সেলিম মাহমুদ বলেন, ওই প্রতিষ্ঠানগুলো মেয়াদোত্তীর্ণ পণ্য ব্যবহার ও প্রতিশ্রুতসেবা না দিয়ে রোগী ও সাধারণ মানুষের সাথে প্রতারণা করায় তাদেরকে এ অর্থদন্ড দেওয়া হয়েছে। আমাদের এ অভিযান অব্যাহত থাকবে।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..