গলাচিপায় চরবিশ্বাসে প্রভাবশালীর ছত্র ছায়ায় এক যুবকের চোখ তুলে নিলো এলাকার দূর্বৃত্তরা !!

সঞ্জিব দাস,গলাচিপা(পটুয়াখালী):

পটুয়াখালীর গলাচিপা উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের নমোর স্লুইজ গেইট নামক স্থানে দিন দুপুরে ধরে মাছ ধরার ট্রলার যোগে পাঙ্গাসিয়া গাছবোনের ভিতরে নিয়ে হাত-পা বেধেঁ মারধর করে সিরিঞ্চ দিয়ে চোখ উপরে ফেলে বলে মোঃ আলী আজগর আকনের ছেলে মোঃ শহিদুল আকন সাংবাদিকদের জানান।

সরেজমিনে ও স্থানিয় সূত্রে জানা যায়, শহিদুল আকন এলাকায় উচসৃংক্ষল ও নিজ পারিবারিক দন্দের কারনে এলাকায় বেশ সমালচিত ছিলো। ঘটনার দিন শহিদুল আকন মটর সাইকেলে যাত্রী নিয়ে নমোর স্লুইজ গেইটে পৌছালে পিছন থেকে গলায় গামছা বেধেঁ তাকে মাটিতে ফেলে দেয় নমোর স্লইজ গেইটের স্থারিয় বাসিন্দা নুর ইসলাম খাঁর ছেলে শহিদুল খাঁ, রুহুল খাঁ, মন্নানের দুই ছেলে লকমান ও হারুন, লালু ফরাজির ছেলে ইউছুব, কালু খাঁর ছেলে লিটন খাঁ, শহিদুলের ভাগিনা বশির মাঝী, ৮নং ওর্য়াডের সাবেক ইউপি সদস্য দেলোয়ার অরফে দিলু মেম্বার, হোন্ডা চালক লোকমান, শাহবুউদ্দিন ,খলিল, কাসেম ফরাজির ছেলে আলতাব, সহ আরো অজ্ঞাত ৭ থেকে ৮ জন ছিলো বলে চোখ উপরে ফেলা ভিকটিম শহিদুল আখন জানায়। বর্তমানে শহিদুল আকন মমূর্ষ অবস্থায় ঢাকার স্যামলি চক্ষু হাসপাতালে ভর্তি আছে। এ বিষয়ে চরবিশ্বাস ইউনিয়নে উল্যেক্ষিত ব্যক্তিদের খোজে গেলে সামনে আসতে কেউ রাজি হয়নি।

এ ব্যাপারে গলাচিপা থানা ইনর্চাজ আব্দুল রাজ্জাক মোল্লা এর সাথে কথা হলে তিনি ঘটনার বিষয়ে কোন অভিযোগ না আসলেও খোজ খবর নিচ্ছেন বলে প্রতিবেদককে জানান।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *