গলাচিপায় চতুর্থ শ্রেনির ছাত্রীকে ধর্ষন ও ধর্ষক আটক

(৭১বিডি২৪), গলাচিপা (পটুয়াখালী):

গলাচিপায় চতুর্থ শ্রেনীর ছাত্রীকে ধর্ষন করে বশির মৃধা (২৫) নামের এক যুবক।

ঘটনাটি ঘটেছে উপজেলার পারডাকুয়া গ্রামে রবিবার বিকালে। ধর্ষক বশির মৃধা মেয়েটিকে ধর্ষন করে পালিয়ে যাবার সময় জনতার হাতে ধরা পড়ে এবং ধর্ষকটিকে গলাচিপা থানায় সোপার্দ করে।

এ ব্যাপারে গলাচিপা থানায় মেয়েটির বাবা এসাহাক হাং বাদী হয়ে রবিবার রাতে বশির মৃধার বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা করে। সোমবার সকালে অভিযুক্তকারী বশির মৃধাকে গলাচিপা আদালতে হাজির করে গলাচিপা থানা পুলিশ।

সূত্র জানায়, গলাচিপা উপজেলার ডাকুয়া ইউনিয়নের পার ডাকুয়া গ্রামের এসাহাক হাওলাদারের মেয়ে পশ্চিম পারডাকুয়া সরকারী প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেনিতে পড়া শুনা করে। রবিবার শেষ বেলায় মেয়েটির বাবা এসাহাক হাং চিকনিকান্দি বাজারে যায় আর মাতা হনুফা বেগম বাড়ীর পাশে ক্ষেতে ডাল তুলতে যায় তখন বাদির মেয়ে ও নাতনী সুমাইয়া বেগম ঘরের ভেতর ছিল। পাশের বাড়ীর আলতাফ হোসেনের পুত্র বশির মৃধা বাদীর ঘরে প্রবেশ করে চৌকির উপর বসে মেয়েটির(ছাত্রী) কাছে পান চায় আর সুমাইয়ার হাতে ১০টি টাকা দিয়ে দোকান থেকে চানাচুর আনতে পাঠায়। মেয়েটি(ছাত্রী) ঘর থেকে পান এনে দিলে বশির মৃধা মেয়েটি(ছাত্রী)র মুখ চেপে ধরে জোর পূর্বক শরীরের বিভিন্ন স্পর্শকাতর স্থানে হাত দেয় এক পর্যায় পাজামা খুলে মেয়েটিকে ধর্ষন করে। ওই সময় মেয়েটির ভগ্নিপতি মহসিন হাওলাদার ঘরের ভেতর প্রবেশ করলে ধর্ষক বশির মৃধা পালিয়ে যাবার সময় জনতার হাতে ধরা পড়ে।

গলাচিপা থানার মামালার তদন্তকারী কর্মকর্তা এস আই মো: নজরুল ইসলাম জানান, এ ঘটনায় মামলা রজু করা হয়েছে । অভিযুক্ত বশির মৃৃধাকে কোর্টে চালান দেয়া হয়েছে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *