গলাচিপায় ইয়াবা ব্যবসায়িকে গ্রেফতার করতে গিয়ে তিন পুলিশ আহত

৭১বিডি২৪ডটকম । সাইমুন রহমান এলিট;


গ্রেফতার


গলাচিপা (পটুয়াখালী): গলাচিপায় ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করতে গিয়ে তিন জন পুলিশ আহত হয়েছে। ঘটনাটি ঘটেছে শনিবার সকাল সাড়ে দশটার দিকে পৌর এলাকার শ্যামলীবাগ এলাকায়।

পুলিশের অভিযানের সময় ইয়াবা ব্যবসায়ী লিটন হাওলাদারকে (৪০) পুলিশ ৩০ পিচ ইয়াবাসহ গ্রেফতার করে। ইয়াবার বড় একটি চালান নিয়ে লিটনের স্ত্রী মোসা. লিজা বেগম (৩৮) পালিয়ে যায় বলে পুলিশ জানায়।

গলাচিপা থানার সেকেন্ড অফিসার এসআই জাকারিয়া জাকির জানান, শনিবার সকালে গোপন সংবাদের ভিত্তিতে পৌরসভার শ্যামলীবাগ এলাকায় লিটনের বাসায় অভিযান চালায়। এসময় লিটন তার ঘরের দোতলায় অবস্থান করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে দোতলা থেকে লাফ দিয়ে গলাচিপা থানার এসআই মাইনুল ইসলামের উপর পড়ে। পাশে দাড়িয়ে থাকা এসআই আল আমিন ও কনেস্টবল নবীন লিটনকে ঝাপটে ধরলে এলোপাথারি ছুটাছুটি শুরু করে লিটন। লিটনকে ধরতে গিয়ে আল আমিন ও নবীন হাতে ব্যথা পায়। পরে তিন পুলিশকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

এসআই জাকারিয়া আরও জানান, পুলিশ দেখেই লিটনের স্ত্রী লিজা বেগম আগেই পালিয়ে যায়। লিজা বেগম কয়েক মাস আগেও একবার ৩৯ পিচ ইয়াবাসহ পুলিশ গ্রেফতার করে। ওই মামলা বিচারাধীন রয়েছে। আজকের ঘটনায় লিটন ও লিজাকে আসামী করে মাদক আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *