ব্রেকিং নিউজ
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:২২ অপরাহ্ন

গলাচিপায় ইসমাইল হত্যা মামলায় জড়িত আসামিদের গ্রেপ্তারের দাবিতে মানববন্ধন

সাব্বির আহমেদ ইমন; / ৩৪৭ ভোট :
প্রকাশ : মঙ্গলবার, ১২ এপ্রিল, ২০২২
মানববন্ধন

পটুয়াখালীর গলাচিপায় মৃত্য ইসমাইল হাওলাদারের (৬৫) প্রকৃত হত্যাকারীদের অতিদ্রুত আইনের আওতায় এনে ফাঁসি কার্যকর করার দাবিতে মানববন্ধন করেছেন। এ ঘটনায় তাৎক্ষনিক পুলিশ তিন জনকে ঘটনা স্থল থেকে আটক করলেও মূল আসামী এখনও ধরা ছোয়ার বাইরে।

মঙ্গলবার (১২ এপ্রিল) সকাল ১১টায় উপজেলার রতনদী তালতলীর মাটিভাঙ্গা বাজারে স্থানীয়দের উদ্যোগে ঘন্টাব্যপি এ মানববন্ধন ও বিক্ষোপ মিছিল অনুষ্টিত হয়।

এ মানববন্ধন ও বিক্ষোপ মিছিলে অংশগ্রহন করেন, মৃত্যু ইসমাইল হাওলাদারের বৃদ্ধা মা, স্ত্রী, কন্যা, পুত্র ও এলাকার নারী-পুরুষ সহ সর্বস্তরের জনগণ।

আরও পড়ুন- পটুয়াখালীতে গাড়িচালকসহ ব্যবসায়ী অপহরণ, ২০ কোটি টাকা মুক্তিপণ দাবি

উল্লেখ্য, গত ১ এপ্রিল রাত আটটা পনের মিনিটে বকেয়া তিন হাজার টাকা চাওয়াকে কেন্দ্র করে ইসমাইল হাওলাদারের নিজ দোকানে তাকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠে। প্রায় এক বছর আগে পাশ্ববর্তী ডাকুয়া ইউনিয়নের রফিক মোল্লা ইসমাইলের দোকান থেকে মুদি মনোহরী মালামাল বাকি নেন। ১ এপ্রিল বেলা এগারোটার দিকে ইসমাইল তার কাছে পাওনা টাকা চাইলে তাদের মধ্যে বাকবিতন্ডা হয়। পরে সন্ধ্যায় রফিক পঁচিশ থেকে ত্রিশ জনকে নিয়ে এসে তার উপর দু’দফা হামলা চালায়। এ হামলায় ইসমাইল হাওলাদার গুরুত্বর আহত হলে স্থানীয়রা তাৎক্ষনিক তাকে উদ্ধার করে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এ নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষনা করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..