মঙ্গলবার, ৩১ জানুয়ারী ২০২৩, ০৮:২৮ অপরাহ্ন

গলাচিপায় ইউএনওসহ পাঁচ কর্মকর্তার বিদায় সংবর্ধনা

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী) / ৬৪৮ ভোট :
প্রকাশ : মঙ্গলবার, ৩০ আগস্ট, ২০২২

পটুয়াখালীর গলাচিপায় উপজেলা পরিষদ ও অফিসার্স ক্লাবের আয়োজনে ইউএনওসহ পাঁচ কর্মকর্তাকে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

সোমবার রাত ৯টায় উপজেলা অফিসার্স ক্লাবে এ আয়োজন করা হয়। সংবর্ধিত কর্মকর্তারা হলেন- সদ্য বিদায়ী গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, ইন্সট্রাক্টর ইউআরসি মো. শহীদুল হক, সহকারি শিক্ষা অফিসার মো. মিজানুর রহমান, পৌর নির্বাহী কর্মকর্তা মো. সাইফুর রহমান খান ও কর্মসংস্থান ব্যাংকের ব্যবস্থাপক (পিও) মো. মিরাজ হোসেন।

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. কাজী আবদুল মমিনের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার গোলাম মোস্তফার সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাহিন।

আরও পড়ুন- গলাচিপায় টমটম উল্টে চালক নিহত

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মো. মহিউদ্দিন আল হেলাল (অতিরিক্ত দায়িত্ব)।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পৌর মেয়র আহসানুল হক তুহিন, উপজেলা আওয়ামী লীগ সভাপতি অধ্যাপক সন্তোষ দে, সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার, উপজেলা সিনিয়র মৎস্য কর্মকর্তা মো. জহিরুন্নবী ও গলাচিপা প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়।

এছাড়াও অনুষ্ঠানে সরকারি ও বেসরকারি কর্মকর্তা, জনপ্রতিনিধি, মুক্তিযোদ্ধা, সুশীল সমাজ, সাংবাদিকসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও পেশাজীবী সংগঠনের প্রধানগণ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..