গলাচিপায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আইন শৃংঙ্খলা বাহিনীর ব্রীফিং প্যারেড

:: ৭১বিডি২৪ডটকম :: স্টাফ রিপোর্টার ::


গলাচিপায় আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে আইন শৃংঙ্খলা বাহিনীর ব্রীফিং প্যারেড


:: গলাচিপা, (পটুয়াখালী) :: আসন্ন জাতীয় সংসদ নির্বাচন/১৮ গলাচিপা উপজেলার ৭৮ টি ভোট কেন্দ্রে বিভিন্ন আইন শৃংঙ্খলা বাহিনীর সমন্বয়ে ব্রীফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

শনিবার(২৯ ডিসেম্বর) সকাল ৯টায় তুরস্ক স্কুল মাঠে গলাচিপা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা জনাব আখতার মোর্শেদ এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিনিয়র সহকারি পুলিশ সুপার মোঃ হাফিজুর রহমান, বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন সিআইডি’র সহকারি পুলিশ সুপার মোঃ হায়দার, গলাচিপা নির্বাচন অফিসার জাহাঙ্গীর হোসেন, উপজেলা আনসার ভিডিপি কর্মকর্তা মোঃ চুন্নু মিয়া প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি বলেন, আসন্ন নির্বাচনে প্রতিটি আইন শৃংঙ্খলা বাহিনী সদস্যরা নিষ্ঠা ও আন্তরিকতার সাথে ভয়ভীতি উপেক্ষা করে প্রতিটি ভোট কেন্দ্রের দায়িত্ব পালনে সচেষ্ট থাকবেন। আগামী আধুনিক বাংলাদেশ গড়ার লক্ষ্যে এবং আগামী প্রজন্মের কাজে একটি সুখি সমৃদ্ধ দেশ হিসাবে আমাদের মাতৃভূমি বাংলাদেশকে উন্নয়নের অগ্রযাত্রায় এবং জঙ্গি, সন্ত্রাস, মাদক, সকল প্রকার নাশকতা প্রতিরোধে আমরা আমদের দায়িত্ব নিষ্ঠার সাথে পালন করব।

অনুষ্ঠানে সভাপতি বলেন, প্রতিটি ভোট কেন্দ্র ভোটের পূর্বে এবং ভোট চলাকালীন সময়ে ও ভোট গননা শেষ করে নিজ দায়িত্ব সঠিক ভাবে পালন করার জন্য প্রতিটি আইন শৃংঙ্খথরা বাহিনী সদস্যদের আহব্বান জানান।

তিনি বলেন, দেশের উন্নয়নে আইন শৃংঙ্খলা বাহিনী সকল ধরনের সন্ত্রান, নাশকতা প্রতিরোধে আপনাদের পাশে সরকার এবং প্রশাসন রয়েছে। তিনি সকলকে শান্তিপূর্ব ভাবে ভোট কেন্দ্রের নিরাপত্তা নিশ্চিত করার জন্য অনুরোধ করেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *