July 24, 2024, 3:01 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

গলাচিপায় আগুনে ৪টি দোকান পুড়ে ছাই

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা

পটুয়াখালীর গলাচিপায় আগুনে ৪টি দোকান পুড়ে ছাই হয়ে গেছে। সোমবার দিবাগত রাত ৪টার দিকে উপজেলার উলানিয়া বন্দরের বালুর মাঠে এ অগ্নিকান্ডের ঘটনাটি ঘটে।

এতে সায়েম ও জালালের দুটি মাছের গদি, আবুল হোসেনের মুদি ও চায়ের দোকান এবং স্বপন দেবনাথের স্যানিটারি ল্যাট্রিনের রিং স্লাবের দোকান পুড়ে যায়।

এ ঘটনায় ৫০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে ক্ষতিগ্রস্ত ব্যবসায়ীদের দাবি। মঙ্গলবার বিকালে ঘটনাস্থল পরিদর্শন করবেন বলে জানান উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার।

উলানিয়া বন্দরের সাবেক ইউপি সদস্য মো. জসিম মিয়া জানান, সোমবার দিবাগত রাত ৪টার দিকে রতনদী তালতলী ইউনিয়নের উলানিয়া বন্দরের বালুর মাঠে স্থানীয়রা আগুনের লেলিহান শিখা দেখে ডাক চিৎকার করে। এ সময় স্থানীয় লোকজন আগুন নিয়ন্ত্রণে আনে। কিন্তু ততক্ষণে সায়েমের মাছের গদি, জালালের মাছের গদি, আবুল হোসেনের মুদি ও চায়ের দোকান এবং স্বপন দেবনাথের স্যানিটারি ল্যাট্রিনের রিং স্লাবের দোকান পুড়ে ছাই হয়ে যায়। আবুল হোসেনের মুদি ও চায়ের দোকান থেকে আগুনের সূত্রপাত হতে পারে বলে প্রাথমিকভাবে ধারনা করা হচ্ছে।

উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার বলেন, আগুনে পুড়ে যাওয়া দোকান মালিকদের সরকারি টিন ও নগদ অর্থ প্রদান করা হবে।

আরও পড়ুন- উপজেলা চেয়ারম্যানের সংবাদ সম্মেলনে গলাচিপা আওয়ামী লীগ অফিসে হামলা ভাংচুর ও মরিচের গুড়া নিক্ষেপ


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা