February 21, 2024, 7:32 am

গলাচিপায় আওয়ামী লীগের সমাবেশ ও বিক্ষোভ মিছিল

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী)

বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের উস্কানিমুলক স্লোগান এবং শেখ হাসিনাকে মৃত্যুর হুমকির প্রতিবাদে সারাদেশের ন্যায় গলাচিপায় বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে উপজেলা আওয়ামী লীগ।

শনিবার সকাল সাড়ে ১০ টার দিকে গলাচিপা পৌরমঞ্চে এ কর্মসূচির অংশ হিসেবে উপজেলা আওয়ামী লীগের আয়োজনে এই বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়।

সমাবেশে গলাচিপা উপজেলা আওয়ামী লীগ, উপজেলা মহিলা আওয়ামীলীগ, পৌর আওয়ামীলীগ, উপজেলা যুবলীগ, উপজেলা ছাত্রলীগ, উপজেলা শ্রমিক লীগ, উপজেলা স্বেচ্ছাসেবকলীগ, উপজেলা মৎস্যজীবী লীগসহ সহযোগী ও অঙ্গসংগঠনের নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

পৌরমঞ্চ চত্বর থেকে একটি বিক্ষোভ মিছিল বের করে দলটির নেতা-কর্মীরা। বিক্ষোভ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে শহরের পৌরমঞ্চে এসে সমাবেশে মিলিত হয়।

আরও পড়ুন- গলাচিপায় ইয়াবাসহ একজন ব্যবসায়ী গ্রেফতার

উপজেলা আওয়ামী লীগের সভাপতি সন্তোষ কুমার দে’র সভাপতিত্বে বিক্ষোভ সমাবেশে উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো, উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক মু. শাহীন শাহ, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি হাজী মজিবর রহমান, হাজী শাহজাহান মিয়া, রেজাউল করিম, মাইনুল ইসলাম রনো, সর্দার মুহাম্মদ শাহ আলম, মেহেদী মাসুদ জুয়েল, পৌর মেয়র আহসানুল হক তুহিন, মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতা-কর্মীরা।

এ সময় বক্তারা শেখ হাসিনাকে মৃত্যুর হুমকির তীব্র নিন্দা জানান এবং বিএনপি ও স্বাধীনতা বিরোধীদের শিক্ষাঙ্গনসহ দেশের বিভিন্নস্থানে অস্থিতিশীল পরিস্থিতি তৈরি করার অপপ্রয়াস প্রতিহত করতে নেতা-কর্মীদের সোচ্চার থাকার আহব্বান জানান।

বক্তারা বলেন, দেশের উন্নয়ন ও অগ্রযাত্রা বাধাগ্রস্থ করতেই একাত্তরের পরাজিত শক্তি ও মুক্তিযুদ্ধের চেতনাবিরোধী এবং জাতির পিতার হত্যাকারী পঁচাত্তরের খুনি চক্র নতুন করে সক্রিয় হয়ে উঠেছে। এসব ষড়যন্ত্রের সাথে জড়িতদের রাজনৈতিকভাবে মাঠে থেকে মোকাবেলা এবং দৃষ্টান্তম‚লক শাস্তির ব্যবস্থা নিতেও সরকারের প্রতি জোর দাবি জানান বক্তারা।

আরও পড়ুন- গলাচিপায় বজ্রপাতে দুই গরু নিহত


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা