শিরোনাম :
ভারতে পাচার হওয়া ৮ নারীকে বেনাপোল দিয়ে হস্তান্তর যুগ্ম কমিশনারের বরখাস্ত চেয়ে বেনাপোল কাস্টমে বিক্ষোভ পটুয়াখালীর গলাচিপায় র‌্যাবের হাতে ইয়াবা ব্যবসায়ী গ্রেফতার ঝালকাঠিতে আলোক বর্তিকা ম্যাগাজিনের মোড়ক উন্মোচন বরগুনার সাংবাদিক ইউনিয়নের সদস্যদের সাথে অতিরিক্ত পুলিশ সুপারের মতবিনিময় সভা অনুষ্ঠিত বরিশালে মোবাইল ফাইন্যান্স সংশ্লিষ্ট অপরাধ তদন্ত বিষয়ক আলোচনা সভা অনুষ্ঠিত বরগুনায় দাগী মাদক ব্যাবসায়ীসহ ৩ জনকে আটক করেছে পুলিশ গলাচিপায় ইপিজেড বাস্তবায়নের দাবিতে মানববন্ধন ঝালকাঠিতে রক্ত মাখা এক যুবকের লাশ উদ্ধার রাজাপুরে ঢাকার ব্যবসায়ীর রক্তাক্ত মরদেহ উদ্ধার
সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১১:৩১ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

গলাচিপায় অপহরণে ৫ দিন পর অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার অপহরণকারী গ্রেফতার

স্টাফ রিপোর্টার; / ১৯৮৪ শেয়ার
আপডেটের সময়ঃ মঙ্গলবার, ১০ মার্চ, ২০২০
গলাচিপায় অপহরণে ৫ দিন পর অপহৃত স্কুল ছাত্রী উদ্ধার অপহরণকারী গ্রেফতার

অপহরণের পাঁচদিন পর অভিযান চালিয়ে গলাচিপা হরিদেবপুর ফেরিঘাট এলাকায় মায়ের দোয়া হোটেল থেকে জান্নাতুল ফেরদাউস রিমাকে উদ্ধার করেছে গলাচিপা থানা পুলিশ। রিমা পটুয়াখালীর বাউফল আদর্শ মাধ্যমিক বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্রী। এসময় অপহরণের সাথে জড়িত মিজানকে নামের এক কিশোরকে গ্রেফতার করা হয়েছে। উদ্ধার হওয়া রিমার মেডিকেল পরীক্ষার জন্য পটুয়াখালী সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় গত ৭মার্চ জান্নাতুল ফেরদৌস রিমার মা শাহনাজ বেগম বাদী হয়ে গলাচিপা থানায় একটি মামলা দায়ের করেছেন।

আরও পড়ুন- গলাচিপায় অবৈধ ভাবে বালু উত্তোলনের দায়ে ২লক্ষ টাকা জরিমানা

গলাচিপা থানা পুলিশ জানায়, গত ৪ মার্চ গলাচিপা পৌর সভার ১ নম্বর ওয়ার্ডের হাবিবুর রহমানের ছেলে মিজান বাউফল পৌর এলাকার ৪ নম্বর ওয়ার্ডের বাসিন্দা শাহিন গাজীর মেয়ে জান্নাতুল ফেরদৌস রিমা ও তার বড় বোন রিয়াকে মোবাইল ফোনে একটি সাংস্কৃতিক অনুষ্ঠানে নৃত্য পরিবেশন করার জন্য গলাচিপায় যেতে বলে। রিয়া ও রিমা সাংস্কৃতিক অনুষ্ঠানে যোগ দেয়র জন্য রওয়ানা করে গলাচিপা উপজেলার চিকনিকান্দী ইউনিয়নে পানখালী গ্রামে পৌঁছলে মিজান ও তার তিন সহযোগী তাদের (রিমাদের) বহনকারী মোটর সাইকলের গতিরোধ করে। এরপর ছোট বোন রিমাকে জোর পূর্বক অন্য একটি মোটর সাইকেলে তুলে পশ্চিম দিকে নিয়ে যায়। এতে বড় বোন রিয়া বাধা দিলে অপহরণকারীরা তাকে মারধর করে রিমাকে নিয়ে পালিয়ে যায়। অপহরণের ঘটনায় রিমার মা শাহানাজ বেগম ৭মার্চ শনিবার গলাচিপা থানায় মিজানসহ ৪ জনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

আরও পড়ুন- গলাচিপায় লাভলী বেগমের দুই স্বামীর আত্মপ্রকাশ, নেপথ্যের খলনায়ক তোফা!

মামলার তদন্ত কর্মকর্তা গলাচিপা থানার পুলিশ উপপরিদর্শক (এসআই) আবু জাফর সিদ্দিকী জানান, গত দুই দিন ধরে কেরানীগঞ্জে অভিযান চালিয়ে এবং বিভিন্ন সোর্সের মাধ্যমে সোমবার গলাচিপার হরিদেবপুর ফেরি ঘাট থেকে রিমাকে উদ্ধার করা হয়। এসময় অপহরণের সাথে জড়িত প্রধান আসামী মিজানকে গ্রেফতার করা হয়েছে। এর আগে মামলার অপর দুই আসামী সজিব (১৮) ও হাসানকে (২৫) গ্রেপ্তার করা হয়েছে।

আরও পড়ুন- গলাচিপায় ১০ মিনিটের টর্নেডোতে লন্ডভন্ড

এ প্রসঙ্গে লাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) আখতার মোর্শেদ বলেন, অপহৃত রিমাকে উদ্ধার করা হয়েছে। ঘটনার সাথে জড়িত প্রধান আসামী মিজানসহ তিন আসামীকে গ্রেফতার করা হয়েছে। রিমার মেডিকে পরীক্ষার জন্য প্রস্তুতি নেওয়া হচ্ছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ