ব্রেকিং নিউজ
মঙ্গলবার, ২৭ সেপ্টেম্বর ২০২২, ০৪:৪৬ অপরাহ্ন

গলাচিপায় অন-লাইনে ভূমি উন্নয়ন কর আদায়ে ডিজিটাল দাখিলা উদ্বোধন

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী) / ৩২৫ ভোট :
প্রকাশ : শুক্রবার, ২০ আগস্ট, ২০২১

পটুয়াখালীর গলাচিপায় কৃষি খাসজমি ব্যবস্থাপনা ও বন্দোবস্ত কমিটির মাসিক সভা এবং অন-লাইনে ভূমি উন্নয়ন কর আদায়ের লক্ষ্যে ডিজিটাল দাখিলার উদ্বোধন করা হয়েছে।

শুক্রবার সকাল ১০টায় উপজেলা পরিষদ মিলনায়তনে প্রধান অতিথি হিসেবে ডিজিটাল দাখিলার উদ্বোধন করেন পটুয়াখালী-৩ আসনের সংসদ সদস্য এসএম শাহজাদা।

আরও পড়ুন- ১৮ বছরের শিক্ষার্থীরাও করোনার টিকার নিতে পারবে

উপজেলা ভূমি অফিসের আয়োজনে উপজেলা নির্বাহী অফিসার (ভারপ্রাপ্ত) ও সহকারি কমিশনার (ভূমি) মো. নজরুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ সাহিন, উপজেলা প্রকৌশলী মো. জাহাঙ্গীর হোসেন, গলাচিপা থানার অফিসার ইনচার্জ এমআর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা গোলাম মোস্তফা টিটো।

এছাড়া অনুষ্ঠানে সরকারি কর্মকর্তা, বীর মুক্তিযোদ্ধা, জন প্রতিনিধি, ইউনিয়ন উপ-সহকারি কর্মকর্তা এবং গণমাধ্যমকর্মীরা উপস্থিত ছিলেন।

প্রধান অতিথি এসএম শাহজাদা উপজেলার বিভিন্ন ইউনিয়নের ভূমিহীন কৃষকের মাঝে খাসজমি বন্দোবস্ত দেয়া ও ভূমিদস্যুদের বিরুদ্ধে কার্যকরী পদক্ষেপের নির্দেশ দেন। এছাড়া তিনি ভোলা জেলার সাথে গলাচিপা উপজেলার সীমানা নিয়ে দীর্ঘ দিন ধরে চলে আসা সমস্যা অচিরেই সমাধানের আশ্বাস দেন ।

আরও পড়ুন- কোন কোন ভ্যাকসিন গ্রহীতা কতটি দেশে যেতে পারবেন


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..