রবিবার, ০৫ ফেব্রুয়ারী ২০২৩, ০৪:১৪ পূর্বাহ্ন

গলাচিপায় অজ্ঞানপার্টির চেতনানাশক ওষুধ মেশানো খাবার খেয়ে ফের অসুস্থ ৩

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী) / ১১০ ভোট :
প্রকাশ : রবিবার, ৪ সেপ্টেম্বর, ২০২২
গলাচিপায় অজ্ঞানপার্টির চেতনানাশক ওষুধ মেশানো খাবার খেয়ে ফের অসুস্থ ৩

পটুয়াখালীর গলাচিপায় অজ্ঞানপার্টির চেতনানাশক ওষুধ মেশানো খাবার খেয়ে ফের দেলায়ার হাওলাদার (৫৫), তার মা মাহামুদা বেগম (৭৫) ও স্ত্রী লাইলী বেগম (৪৫) অসুস্থ হয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

শনিবার রাতে উপজেলার চিকনিকান্দি ইউনিয়নের ১ নম্বর ওয়ার্ডে এ ঘটনা ঘটে। অসুস্থরা সকলে ওই ওয়ার্ডের হাওলাদার বাড়ির লোক।

রোগীর স্বজন সুমন (৩৫) জানান, শনিবার বিকেলে লাল তীর বীজ কোম্পানির লোক পরিচয় দিয়ে তিন ব্যক্তি ওই বাড়িতে গিয়েছিলেন। সম্ববত তারাই অজ্ঞানপার্টির লোক। তারা বাড়ির লোকজনের খাবারের সঙ্গে চেতনানাশক ওষুধ মিশিয়ে দিয়েছে। ওই খাবার খেয়ে বাড়ির তিনজনই অজ্ঞান হয়ে পড়েছেন। জ্ঞান না ফেরায় রবিবার সকালে স্থানীয়রা উদ্ধার করে তাদেরকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রোগী সুস্থ না হওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছেনা।

আরও পড়ুন- গলাচিপায় অজ্ঞানপার্টির চেতনানাশক ওষুধ মেশানো খাবার খেয়ে অসুস্থ ৬

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডা. সাইফুল ইসলাম বলেন, অসুস্থদেরকে চিকিৎসাসেবা দেওয়া হচ্ছে। এদের মধ্যে লাইলী বেগমের জ্ঞান ফিরেছে। ধারনা করা হচ্ছে, চেতনানাশক কোনকিছু ব্যবহার বা সেবনের ফলে তারা অসুস্থ হয়ে পড়েছেন।

গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম বলেন, কেউ অসুস্থদের বসতঘরের জানালা ভেঙ্গে খাবারের সঙ্গে চেতনানাশক দ্রব্য মিশিয়ে দিয়েছে। আর ওই খাবার খেয়ে তারা অসুস্থ হয়ে পড়েছেন। বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আরও পড়ুন- গলাচিপায় দুটি ক্লিনিক ও একটি সারের দোকান মালিককে জরিমানা


আপনার মতামত লিখুন :
0 0 votes
Article Rating
Subscribe
Notify of
guest
0 Comments
Inline Feedbacks
View all comments
আরো সংবাদ...

নিউজ বিভাগ..