মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ১১:৩৪ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

গলাচিপায় অগ্নিকান্ড বসত ঘর পুড়ে ছাই

স্টাফ রিপোর্টার ; / ১০৮ শেয়ার
আপডেটের সময়ঃ মঙ্গলবার, ৬ এপ্রিল, ২০২১
গলাচিপায় অগ্নিকান্ড

গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়নের গ্রামর্দ্দণ গ্রামে গভীর রাতে বিদ্যুতে শর্টসার্কিট হয়ে অগ্নিকান্ড একটি বসত ঘর সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে গেছে।

ঘটনাটি ঘটেছে সোমবার গভীর রাতে। এতে ওই পরিবারের নগদ টাকা ও স্বর্ণালঙ্কারসহ প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে বলে এলাকাবাসী জানিয়েছে। তবে অগ্নিকান্ডের সূত্রপাত কোথা থেকে হয়েছে তা কেউই বলতে পারেনি।

পানপট্টি ইউপি চেয়ারম্যান আবুল কালাম জানান, গলাচিপা উপজেলার পানপট্টি ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের গ্রামর্দ্দণ গ্রামের দেলোয়ার হাওলাদারের বাড়ির সৌদি প্রবাসী সাইফুল হাওলাদারের বসতঘর সোমবার গভীর রাতে অগ্নিকান্ড সম্পূর্ণ পুড়ে ছাই হয়ে যায়। অগ্নিকান্ডের সময় সাইফুল ও হেমায়েতের পরিবারের কেউ ঘরে ছিলনা। জনসাধারণ জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, বিদ্যুতের শর্টসার্কিট থেকে এ অগ্নিকান্ডের সূত্রপাত ঘটতে পারে। এ অগ্নিকান্ড ওই পরিবারের নগদ টাকাসহ প্রায় ২০ লাখ টাকার ক্ষতি হয়েছে।

এ প্রসঙ্গে গলাচিপা উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা এসএম দেলোয়ার হোসেন বলেন, ‘অগ্নিকান্ডের খবর পেয়েছি। ঘটনাস্থল পরিদর্শণ করা হয়েছে। মঙ্গলবার বিকেলে ওই পরিবাটিকে সহায়তা করা হবে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ