April 13, 2024, 11:59 am
শিরোনাম :

গলাচিপায় শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপিত

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী)

পটুয়াখালীর গলাচিপায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জ্যেষ্ঠ পুত্র বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের ৭৩তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষে উপজেলা প্রশাসন নানা কর্মসূচি গ্রহণ করেছে।

শুক্রবার সকাল সাড়ে ৯টায় উপজেলা প্রশাসন উপজেলা পরিষদ চত্বরে শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন। পরে উপজেলা পরিষদ মিলনায়তনে উপজেলা প্রশাসনের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমারের সভাপতিত্বে ও উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা গোলাম মোস্তফার সঞ্চালনায় সভায় বক্তব্য রাখেন উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি হাজী মু. মজিবর রহমান, গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) এমআর শওকত আনোয়ার ইসলাম, উপজেলা কৃষি কর্মকর্তা আরজু আক্তার, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান ওয়ানা মার্জিয়া নিতু, বীর মুক্তিযোদ্ধা মো. নিজাম উদ্দিন তালুকদার, ইউপি চেয়ারম্যান মো. নাসির উদ্দিন ও বিশ্বজিৎ রায়। সভায় সরকারি ও বেসরকারি বিভিন্ন কর্মকর্তা, মুক্তিযোদ্ধা, জনপ্রতিনিধি, রাজনৈতিক দলের নেতা-কর্মী, সাংবাদিক, শিক্ষক, ছাত্র-ছাত্রীসহ বিভিন্ন শ্রেনি-পেশার নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় বক্তারা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের স্মৃতিচারণ ও তাঁর জীবনাদর্শ নিয়ে আলোচনা করেন।

বিকেল ৪টায় উপজেলা প্রশাসনের আয়োজনে শেখ রাসেল মিনি স্টেডিয়ামে পৌরসভা একাদশ ও উপজেলা ক্রীড়া সংস্থার মধ্যে ফুটবল প্রতিযোগিতার আয়োজন করা হয়।

এছাড়াও বিভিন্ন মসজিদে বিশেষ দোয়া মোনাজাত ও মন্দিরে বিশেষ প্রার্থনার আয়োজন করা হয়।

এদিকে উপজেলা যুবলীগ বীর মুক্তিযোদ্ধা শহীদ ক্যাপ্টেন শেখ কামালের জন্মবার্ষিকী উপলক্ষে সকালে দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন এবং শেখ কামালের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করে। সন্ধ্যায় তারা দলীয় কার্যালয়ে এক আলোচনা সভা ও দোয়া মোনাজাতের আয়োজন করে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা