শিরোনাম :
বরগুনায় ভ্রাম্যমান আদালতে অর্ধলক্ষ টাকারও বেশি জরিমানা সাবেক মন্ত্রীর বিরুদ্ধে অনিয়ম, দূনীর্তি ও হত্যার পরিকল্পনার অভিযোগ এনে দিনাজপুরে সংবাদ সম্মেলন সরকারি অফিসে প্রকাশ্যে ব্রাশ ফায়ার, জনপ্রতিনিধিকে হত্যা গলাচিপায় সুবিধাবঞ্চিত জনগোষ্ঠীর জন্য অত্যাবশ্যকীয় স্বাস্থ্যসেবা শীর্ষক প্রকল্পের অবহিতকরণ সভা অনুিষ্ঠত গলাচিপায় শুরু হলো কোভিড-১৯ টিকা কর্মসূচি গলাচিপায় করোনার টিকা নিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান চরবিশ্বাসে জনপ্রিয়তার শীর্ষে আশরাফ উজ্জামান শোক সংবাদ গলাচিপায় নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বরগুনায় মেয়র পদে বাবা ও মেয়ে সহ প্রার্থী ১০ এবং কাউন্সিলর ৪৯
শুক্রবার, ০৫ মার্চ ২০২১, ০৯:৫৯ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

গলাচিপায় শুরু হলো কোভিড-১৯ টিকা কর্মসূচি

স্টাফ রিপোর্টার; / ১৭২ শেয়ার
আপডেটের সময়ঃ রবিবার, ৭ ফেব্রুয়ারী, ২০২১
গলাচিপায় শুরু হলো কোভিড-১৯ টিকা কর্মসূচি

সারাদেশের ন্যায় গলাচিপায়ও কোভিড-১৯ টিকা দেয়ার কার্যক্রম শুরু করা হয়েছে। আনুষ্ঠানিকভাবে আজ রবিবার (৭ ফেব্রুয়ারি) সকাল ১০টায় গলাচিপায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে এ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

প্রথমে শুভ উদ্বোধনে কোভিড-১৯ টিকা নেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ শাহিন, উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) মো. মনিরুল ইসলাম, উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. মো. মনিরুল ইসলাম, গলাচিপা প্রেসক্লাবের সভাপতি সমিতকুমার দত্ত মলয়।

আরও পড়ুন- গলাচিপায় নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত

গলাচিপা হাসপাতালের উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা জানান, কোভিড-১৯ এর জন্য আমাদের পৃথক তিনটি বুথ আছে। তিনটি বুথে ৬ জন সেবিকা ও ১২ জন স্বেচ্ছাসেবক আছে। বুথ তিনটিতে আজ ৬০ জনকে টিকা দেয়া হবে। আজ পর্যন্ত সরকারি বেসরকারি কর্মকর্তাদের ৫০০ জন টিকা নেয়ার জন্য রেজিস্ট্রেশনভুক্ত হয়েছে। টিকাদান কর্মসূচি সফলভাবে সম্পন্ন করতে সকল প্রস্তুতি সম্পন্ন করা হয়েছে। আমাদের যে ধারণক্ষমতা রয়েছে তাতে আমরা প্রতিদিন প্রাথমিকভাবে সর্বোচ্চ ১৫০ জনকে টিকা দিতে পারব। আমাদের কাছে বর্তমানে ১১ হাজার ৩০০ জনকে দেওয়ার মত টিকা আছে, পর্যায়ক্রমে আরো আসবে এবং আমরা উপজেলার সবাইকে টিকা দিতে পারব।

তিনি আরও বলেন, গলাচিপা উপজেলায় এ পর্যন্ত করোনায় আক্রান্তের সংখ্যা ১৩৫ জন এবং মৃত্যু হয়েছে ১০ জনের। রাঙ্গাবালীতে ১৩ জন আক্রান্ত হয়েছে।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মুহম্মদ শাহিন বলেন, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনাকে ধন্যবাদ জানাই। তিনি অতি দ্রুত আমাদের মাঝে করোনা টিকার ব্যবস্থা করেছেন। প্রথম টিকা গ্রহণকারী হিসেবে আমি মানসিকভাবে সুস্থ আছি। সবাইকে টিকা গ্রহণে উৎসাহিত করার জন্য আমি নিজেই সর্বপ্রথম টিকা গ্রহণ করি এবং মানুষের মাঝে এই বার্তা পৌঁছে দিতে চাই- সবাই টিকা নিন এবং সুস্থ থাকুন। উপজেলার প্রথম টিকা গ্রহণকারী হিসেবে আমি গর্বিত।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ