December 4, 2023, 8:53 am
শিরোনাম :
ব্যক্তি রিলেশন আর প্রার্থীর বিষয়টি আলাদাই রাখতে হবে : নির্বাচন কমিশনার দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন: নৌকার মনোনয়ন পেলেন যারা  দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন: বরগুনা- ১ আসনে জনগণ চায় পরিবর্তন! জনপ্রিয়তায় এগিয়ে মহারাজ বরগুনা -১ আসনে আওয়ামীলীগ থেকে মনোনয়ন চান ‘মেয়র” মহারাজ ! ১৫ নভেম্বর থেকে হজের নিবন্ধন শুরু আ.লীগের নির্বাচন পরিচালনা কমিটির সভাপতি শেখ হাসিনা বাংলাদেশকে বিদায় বললেন পারফরম্যান্স অ্যানালিস্ট শ্রীনিবাসও একনেকে ৭শ ৯৭কোটি টাকা অনুমোদনে আনন্দ মিছিল সুষ্ঠু নির্বাচনের জন্য ইসিকে দায়িত্বশীল ভূমিকা পালনের আহ্বান রাষ্ট্রপতির বাইডেনের সঙ্গে কখনো কথা হয়নি আরেফির: ডিবিপ্রধান

গলাচিপায় লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেনের ব্যাপক গণসংযোগ

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী);

পটুয়াখালীর গলাচিপায় টানা তিন দিন ব্যাপক গণসংযোগ করেছেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক বিজিবির মহাপরিচালক এবং রাষ্ট্রপতির সামরিক সচিব লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন।

তিনি গত বৃহস্পতি, শুক্র ও শনিবার (২১, ২২ ও ২৩ সেপ্টেম্বর) সকাল থেকে রাত পর্যন্ত উপজেলার আমখোলা, গোলখালী, কলাগাছিয়া ও ডাকুয়া ইউনিয়নের বিভিন্ন হাট-বাজারে গণসংযোগ, পথসভা ও আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্রের লিফলেট বিতরণ করেন।

আরও পড়ুন – ১২ অক্টোবর থেকে ২২ দিন ইলিশ ধরা বন্ধ

এছাড়াও আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার বিজয় নিশ্চিতের লক্ষ্যে প্রত্যন্ত অঞ্চলে ওয়ার্ড আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে তিনি কর্মী সভা করেন। এ সময় তিনি দলীয় নেতাকর্মীদেরকে ঐক্যবদ্ধ থেকে নৌকার ভোট বাড়ানোর জন্য সাধারণ মানুষের কাছে গিয়ে নৌকার ভোট প্রার্থনার জন্য অনুরোধ করেন।

পথ সভায় আবুল হোসেন বলেন, ‘বঙ্গবন্ধু কন্যা, প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা বিভিন্ন যুগান্তকারী মেগা প্রকল্প বাস্তবায়নের মাধ্যমে অভূতপূর্ব উন্নয়নের মধ্য দিয়ে দেশকে এক অনন্য উঁচ্চতায় নিয়ে গেছেন। আজ বাংলাদেশ খাদ্যে স্বয়ংসম্পূর্ণ। শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আজ বিশ্বে ৩৫ তম অর্থনৈতিক দেশের তালিকায় উঠে এসেছে। শেখ হাসিনা উন্নয়নের রোল মডেল। বাংলাদেশ বিশ্বের বিস্ময়। আমি আপনাদের দোয়া, ভালবাসা ও সমর্থন নিয়ে গলাচিপা-দশমিনার উপকূলীয় অঞ্চলের রাস্তা-ঘাট, ব্রিজ-কালভার্ট নির্মাণ, আর্থসামাজিক উন্নয়নে কাজ করতে চাই। বেকার যুবক ও যুব মহিলাদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিসহ কৃষি ও মৎস্য শিল্পকে আরো উন্নত করতে চাই। শেখ হাসিনা আমাদেরকে স্মার্ট বাংলাদেশ বিনির্মাণের স্বপ্ন দেখাচ্ছেন। আর এ স্বপ্ন সফল করতে হলে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। দেশের উন্নয়নের এই ধারাবাহিকতা বজায় রাখতে আওয়ামী লীগ সরকারের বিকল্ফ নেই।’

আরও পড়ুন – মৃত্যুর রহস্য উন্মোচন করতে ৩৫ দিন পর গৃহবধুর লাশ উত্তোলন

এ সময় উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মো. দুলাল চৌধুরী, পানপট্টি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম, কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মু. মামুন আজাদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের সহ-সভাপতি ও গলাচিপা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, গলাচিপা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মু. নুরুল ইসলাম ধলা, পানপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস মেলকার, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. বাহাদুর হাওলাদার ও বর্তমান সদস্য মু. তারিকুর রহমান জাফর, আলীপুর ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. নাসির উদ্দিন মুন্সি, পটুয়াখালী জেলা বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সদস্য অ্যাডভোকেট মু. মামুন খান, আমখোলা ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. হারুন অর রশিদ, গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল খালেক মিয়া, কলাগাছিয়া ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি মো. আলাল হক চৌধূরী প্রমুখ।

আরও পড়ুন – নিত্যপণ্যের মতোই বিক্রি হচ্ছে কিডনি


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা