মঙ্গলবার, ২০ এপ্রিল ২০২১, ০৯:৩৩ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

গলাচিপায় ভ্রাম্যমান আদালতে ১১ হাজার টাকা জরিমানা !

জিল্লুর রহমান জুয়েল ; / ৯৯ শেয়ার
আপডেটের সময়ঃ বৃহস্পতিবার, ৮ এপ্রিল, ২০২১

পটুয়াখালীর গলাচিপায় সরকারের নিতিমালা অনুযায়ী নির্বাহী মেজিট্রেট আশিষ কুমারের নেতৃত্বে ৮’ই এপ্রিল বৃহস্পতিবার গলাচিপা উপজেলার বিভিন্ন স্থানে করোন ভাইরাস সংক্রমণ প্রতিরোধ নিয়ন্ত্রন ও র্নিমূল আইন ২০১৮ এর ২৪ ধারায় ভ্রাম্যমান আদালত পরিচালিত হয়।

মোবাইল কোর্ট পরিচালনায়ের সময় সরকারি প্রজ্ঞাপন বিধি নিষেধ না মানায় পৌরসভার কাচাঁবাজার সরদ রোডে তাইয়েবা স্টোর ১ হাজার, থানা মসজিদ রোড এর কেয়া স্টোর ৫ হাজার ও জোনায়েত গার্মেন্টস ৫ হাজার টাকা মোট ১১ হাজার টাকা জরিমানা করা হয়। নির্বাহী মেজিট্রেট জনসাধারণকে করোনা ভাইরাস প্রতিরোধে সকলকে স্বাস্থ্য বিধি মেনে, জরুরী প্রয়োজন ছাড়া ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ করেন। প্রয়োজনে স্বাস্থ্য বিধিমেনে চলার পরামর্শ দেন। 

আরও পড়ুন- গলাচিপায় সড়ক দুর্ঘটনায় ১০জন আহত

এসময় গলাচিপা থানার এস, আই আমির হোসেন, পল্লী উন্নয় কর্মকর্তা মাহাবুব হাসান শিবলী, প্রেস ক্লাব একাংশ সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সাংবাদিক জিল্লুর রহমান জুয়েল, সঞ্জিব দাস, সাব্বির আহম্মেদ ইমন, পলাশ হাওলাদার, সঞ্জিব সাহা, কমল সরকার, মো. মোস্তফা খান, জহিরুল ইসলাম চয়নসহ বিভিন্ন গণমাধ্যম কর্মীরা উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ