April 18, 2024, 12:09 am

গলাচিপায় ব্রুনাই হাই কমিশনারের কৃষি খামার পরিদর্শন

স্টাফ রিপোর্টার ; গলাচিপা

বাংলাদেশের ব্রুনাই হাই কমিশনার হাজী মোহাম্মদ হারিজ বিন ওসমান পটুয়াখালী জেলার গলাচিপা উপজেলার কলাগাছিয়া গ্রামে একটি উন্নত জাতের তরমুজ খামার পরিদর্শন করেন।

শুক্রবার দুপুর ১২ঘটিকায় পটুয়াখালী থেকে গাড়িযোগে সরকারি প্রটোকলে প্রশাসন ও পুলিশি নিরাপত্তায় ঘটনাস্থল পরিদর্শনে যান। দুপুরে জুমার নামাজ আদায় করে মাঠ পরিদর্শন করেন।

কলাগাছিয়ার কৃতি সন্তান ও মরহুম সেকান্দার আলী চৌধুরীর বড়পুত্র এস এম শওকত আলী চৌধুরী জিয়ার শেহজাদ এগ্রো কৃষি ফার্ম ও চৌধুরী বাড়ির একটি পুরানো মসজিদ পরিদর্শন করেন।

এ সময় উপস্থিত ছিলেন- পটুয়াখালীর পৌর মেয়র মোঃ মহিউদ্দিন আহমেদ, গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার মোঃ মহিউদ্দিন আল হেলাল, পটুয়াখালী জেলা প্রশাসনের ম্যাজিস্ট্রেট মোঃ সাকিবুল আলম, জেলা সিআইডি (ওসি) মোঃ দেলোয়ার হোসেন, গলাচিপা থানার অফিসার্স ইনচার্জ শোনিত কুমার গায়েন, এ কে এম সায়েদাদ হোসাইন, এসিস্ট্যান্ট এডিটর, ডিপ্লোম্যাট, সাংবাদিক মু. খালিদ হোসেন মিলটন ও ব্রুনাই প্রতিরক্ষা মন্ত্রণালয়ের ইঞ্জিনিয়ার, আলহাজ্ব মোঃ কামরুল চৌধুরী প্রমূখ। 

ব্রুনাই হাই কমিশনারকে গলাচিপা উপজেলা প্রশাসন ও কলাগাছিয়া শেহজাদ এগ্রো ফার্মের স্বত্বাধিকারী এসএম শওকত আলী চৌধুরী জিয়া সহ এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ শ্রদ্ধা ও শুভেচ্ছা জ্ঞাপন করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা