April 18, 2024, 12:23 am

গলাচিপায় বিজিবি’র সাবেক প্রধান লে. জেনারেল (অব.) আবুল হোসেনের আগমন এবং গণসংযোগ

নিজত্ব প্রতিবেদক, গলাচিপা

পটুয়াখালীর গলাচিপায় এনডিসি, পিএসসি অবসরপ্রাপ্ত এবং বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) মহাপরিচালক মেজর জেনারেল আবুল হোসেন শুভ আগমন ঘটেছে।

শুক্রবার সকাল ১০টা ৩০মিনিটে ফেরিঘাটে উপস্থিত হলে অবসরপ্রাপ্ত সেনা, নৌ ও বিমান বাহিনীর সদস্যদের সংগঠন বাংলাদেশ প্রাক্তন সৈনিক কল‍্যাণ সংস্থা (বেসওয়া ) এর গলাচিপা শাখার পক্ষ থেকে তিন বাহিনীর অবসর প্রাপ্ত সদস্যরা শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন।

পরে পৌর শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করেন। পরে বিকাল ৩ ঘটকায় উপজেলার রতনদী তাল তলি ইউনিয়নের উলানিয়া বন্দরের সাধারণ জনগণদের সাথে সৌজন্য সাক্ষাৎ ও পথসভা করেন। সাধারণ জনগণ তাকে সাদরে গ্রহণ করেন। এসময় সাধারণ মানুষ বলেন এরকম একজন প্রতিষ্ঠিত সত নির্ভীক দেশপ্রেমী অন্যায়ের প্রতিবাদী ন্যায়ের প্রতীক সাধারণ মানুষের বন্ধু এরকম একজন ভালো মানুষ এই জনপদে দরকার।

উলানিয়া বন্দরের সাধারণ জনগণদের সাথে আবুল হোসেনের সৌজন্য সাক্ষাৎ

লেফটেন্যান্ট জেনারেল আবুল হোসেন সাধারণ মানুষের উদ্দেশ্যে বলেন, আসছে জাতীয় সংসদ নির্বাচন সামনে রেখে মননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার লক্ষে উন্নয়নের ধারা অব্যাহত রাখতে পূনরায় নৌকা মার্কায় ভোট চান এবং মাননীয় প্রধানমন্ত্রী জন্য দোয়া চান। তিনি আরও বলেন, আমি দীর্ঘদিন যাবত দেশের কল্যায়ণের জন্য নিরলস ভাবে কাজ করেছি, এখন আমি আমার জীবনের বাকিটা সময় আপনাদের পাসে থেকে আপনাদের সেবা করতে চাই।

আরও পড়ুন – গলাচিপায় জেলা প্রশাসক গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

এ সময় উপস্থিত ছিলেন পানপট্টি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আবুল কালাম আজাদ, সাবেক সভাপতি ও ভিপি
নিউ মডেল বিশ্ববিদ্যালয় কলেজ এবং সদস্য-কেন্দ্রীয় উপকমিটি বাংলাদেশ আওয়ামী লীগ শওকত হোসেন ভুলু, সাবেক এ জি এস ও সাবেক ছাত্রলীগ নেতা মু. শাহিন, পৌর আওয়ামী লীগের সদস্য মো. বাহাউদ্দীন, আওয়ামী যুবলীগের ১নং সদস্য শাখাওয়াত হোসেন লেলিন, অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার হাফিজুর রহমান, অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ সুলতান আহমেদ, অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ বাহাউদ্দিন, অবসরপ্রাপ্ত ল্যান্স কর্পোরাল বজলুর রহমান মাসুদ হোসেন হোসেন, অবসরপ্রাপ্ত নৌ সদস্য বাদল মিয়া, অবসরপ্রাপ্ত নৌসদস্য কেনান। বেসওয়া, সভাপতি অবসরপ্রাপ্ত ওয়ারেন্ট অফিসার হাফিজুর রহমান, সাধারন সম্পাদক সার্জেন্ট মোঃ মাইন উদ্দিন, সার্জেন্ট মোঃ সুলতান আহমেদ, অবসরপ্রাপ্ত সার্জেন্ট মোঃ বাহাউদ্দিন, অবসরপ্রাপ্ত ল্যান্স কর্পোরাল বজলুর রহমান, সোবেদার মোঃ মাসুদ হোসেন অবসরপ্রাপ্ত নৌ সদস্য বাদল মিয়া, অবসরপ্রাপ্ত নৌসদস্য কেনান, সার্জেন্ট মোঃ আশ্রাব, সার্জেন্ট মোঃ মিজান, সার্জেন্ট মোঃ সাইফুল ইসলাম, সার্জেন্ট মোঃ সোলেমান,ল্যান্স কর্পোরাল মোঃ মোশারেফ, ল্যান্স কর্পোরাল জসিম মিয়া ও উপজেলা গণ্যমান্য ব্যক্তিবর্গ।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা