শিরোনাম :
গলাচিপায় নানা আয়োজনে ছাত্রলীগের প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপিত বরগুনায় মেয়র পদে বাবা ও মেয়ে সহ প্রার্থী ১০ এবং কাউন্সিলর ৪৯ আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর হোসাইনের রাজনৈতিক জীবন আ’লীগের কেন্দ্রীয় নেতা আ খ ম জাহাঙ্গীর হোসাইন আর নেই গলাচিপায় বছরের সর্বশেষ আইনশৃঙ্খলা মাসিক সভা অনুষ্ঠিত পটুয়াখালীতে এক ইয়াবা ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-৮ ঝিনাইদহে করোনা আক্রান্ত হয়ে এক ব্যক্তির মৃত্যু পটুয়াখালী প্রেসক্লাবের সভাপতি স্বপন ব্যানার্জী, সম্পাদক জালাল আহমেদ দশম শ্রেণীর কিশোরীকে তিন দিন আটকে রেখে ধর্ষণের অভিযোগ ইউপি চেয়ারম্যানের বাড়ি থেকে দেশীয় অস্ত্র-শস্ত্র উদ্ধার, আটক ২
মঙ্গলবার, ১৯ জানুয়ারী ২০২১, ০৫:৫৭ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

গলাচিপায় দলিল জালিয়াতি চক্রের মূল হোতা আটক

জসিম উদ্দিন; গলাচিপা / ৩৩৬৩ শেয়ার
আপডেটের সময়ঃ রবিবার, ২০ জানুয়ারী, ২০১৯

পটুয়াখালীর গলাচিপায় জাল দলিল চক্রের মূল হোতা মো. নজরুল ইসলাম হাওলাদার (৫০) নামের এক প্রতারককে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। শনিবার রাতে উপজেলার চরবিশ্বাস ইউনিয়নের দক্ষিণ চরবিশ্বাস এলাকা থেকে তাকে আটক করা হয়।

আরও পড়ুন – পটুয়াখালীতে ভ্রাম্যমান আদালতে ১২ জনকে জরিমানা

পটুয়াখালী গোয়েন্দা পুলিশের এসআই মো. জাকির হোসেন জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে জাল দলিল চক্রের মূল হোতা নজরুল ইসলামকে আটক করা হয়।

সূত্রটি আরও জানায়, নজরুল দীর্ঘ ৩০ বছর ধরে প্রতারণার মাধ্যমে বিভিন্ন অফিসারের জাল সীল, স্ট্যাম্প ও খতিয়ান তৈরি করে দক্ষিণ চরবিশ্বাস এলাকায় সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছে।

আরও পড়ুন – গলাচিপায় এক লাখ টাকার জাল নোটসহ যুবক গ্রেফতার

অভিযানে ৮টি জাল দলিল, ১০টি পাকিস্তানী সাদা স্ট্যাম্প, ১টি তিনশ’ টাকার অলিখিত স্ট্যাম্প, ৯টি জাতীয় পরিচয় পত্র, ১১১টি লিখিত খতিয়ান খোলার ফরম, ১টি ৬ পৃষ্ঠা সম্বলিত ম্যাপ, জেলা জজ ও জেলা প্রশাসকসহ সরকারি বিভিন্ন উচ্চ পদস্থ কর্মকর্তার তৈরিকৃত ৯টি সীলসহ তাকে আটক করা হয়। দক্ষিণ চরবিশ্বাস এলাকার মৃত্যু আব্দুর রাজ্জাক হাওলাদারের ছেলে নজরুল।

এ ঘটনায় গলাচিপা থানায় একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

আরও পড়ুন – গলাচিপায় কলেজ ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ