July 25, 2024, 7:00 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

গলাচিপায় ডা. এ কে এম আব্দুল খালেকের দাফন সম্পন্ন

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী);
গলাচিপায় ডা. এ কে এম আব্দুল খালেকের দাফন সম্পন্ন

গলাচিপা উপজেলা আওয়ামী লীগের উপদেষ্টা ও সাবেক সহসভাপতি বিশিষ্ট চিকিৎসক আলহাজ্জ্ব ডা. এ কে এম আব্দুল খালেক (এম বি বি এস) এর দাফনকার্য সম্পন্ন হয়েছে। তিনি বুধবার বেলা ১১ টায় গলাচিপা পৌর শহরের সবুজবাগ এলাকায় নিজ বাস ভবনে হৃদযন্ত্র ক্রিয়া বন্ধ হয়ে শেষ নিঃশ^াস ত্যাগ করেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মৃত্যুকালে মরহুমের বয়স হয়েছিল ৮৮ বছর। তিনি স্ত্রী, দুই ছেলে, দুই মেয়ে ও আত্মীয়-স্বজনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

ওই দিন বিকাল ৩টায় মরহুমের মরদেহ উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে শ্রদ্ধা নিবেদনের জন্য রাখা হয়। বাদ আসর গলাচিপা সরকারি মডেল মাধ্যমিক বিদ্যালয় খেলার মাঠে প্রথম জানাজা ও বাদ মাগরিব নিজ গ্রামের বাড়ি নলুয়াবাগী মাধ্যমিক বিদ্যালয় মাঠে দ্বিতীয় জানাজা নামাজ শেষে পারিবারিক কবরস্থানে মরহুমের দাফনকার্য সম্পন্ন করা হয়।

ডা. এ কে এম আব্দুল খালেক দীর্ঘ দিন ধরে আওয়ামী লীগের রাজনীতির সাথে যুক্ত ছিলেন। তিনি পাকিস্তান শাসন আমল থেকেই আমৃত্যু অত্র অঞ্চলে সুনামের সাথে সর্ব সাধারণের চিকিৎসা সেবা দিয়ে আসছিলেন। জননন্দিত এই চিকিৎসকের মৃত্যুতে সর্বজনের অপূরণীয় ক্ষতি হয়েছে। তিনি একজন দানশীল ও সমাজ সেবক ছিলেন।
ডা. এ কে এম আব্দুল খালেকের মৃত্যুতে স্থানীয় সংসদ সদস্য এসএম শাহজাদা ও উপজেলা চেয়ারম্যান মু. শাহীন শাহসহ উপজেলা আওয়ামী লীগের নেতৃবৃন্দ গভির শোক প্রকাশ করেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা