গলাচিপায় জমি সংক্রান্ত জেরে নিহত ১, আহত ১

:: ৭১বিডি২৪ডটকম :: স্টাফ রিপোর্টার ::


গলাচিপা


:: গলাচিপা (পটুয়াখালী) :: পটুয়াখালীর গলাচিপায় জমি সংক্রান্ত জেরে একজন নিহত ও একজন গুরুতর আহত হয়েছেন। নিহত মো. রেজাউল খান (৩০) ও নিহতের ছোট ভাই গুরুতর আহত মো. জসিম খান (২০) হলেন উপজেলার বকুলবাড়িয়া ইউনিয়নের উত্তর পাতাবুনিয়া গ্রামের ইদ্রিছ খানের ছেলে। আর হামলাকারীরা হলেন একই এলাকার শাহ্ আলম খান ও তার ছেলে শাহিন খানসহ ১০/১২ জন।

ঘটনাসূত্রে জানা যায়, মঙ্গলবার আসর নামাজ বাদে আলম ব্রীজের উপরে বসে জমি সংক্রান্ত জেরে কথা কাটাকাটির এক পর্যায়ে প্রতিপক্ষরা কাঠের মুগুর (কাঠের গুড়ি) দিয়ে রেজাউল খান ও তার ছোট ভাই জসিম খানকে এলোপাথারী ভাবে পিটাতে থাকে। রেজাউল খানের ডাক-চিৎকারে এলাকাবাসী এসে পড়লে মারধরকারীরা পালিয়ে যায়।

ঘটনাস্থলেই রেজাউল খান বমি করে দেয়। স্থানীয়রা রেজাউল খানকে উদ্ধার করে তার অবস্থা আশংকা জনক দেখে তাকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করে ও তার ছোট ভাই জসিম খানকে গলাচিপা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। ওই দিন রাত আড়াটার দিকে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসতালে রেজাউল খানের মৃত্যু হয় বলে কর্তব্যরত চিকিৎসক জানান।

এসব তথ্য বকুলবাড়িয়া ইউপি চেয়ারম্যান ও বকুলবাড়িয়া ইউনিয়ন আ’লীগ সভাপতি মো. আবু জাফর খান নিশ্চিত করেন। জানা গেছে নিহত রেজাউল খান ছিলেন ছোনখোলা মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক।

বুধবার সকালে গলাচিপা থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আখতার মোর্শেদ ঘটনাস্থল পরিদর্শন করেন।

এ বিষয়ে ওসি জানান, জমি সংক্রান্ত জেরে মারামারিতে এ নিহতের ঘটনা ঘটে। এ ব্যাপারে থানায় মামলা প্রক্রিয়াধীন আছে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *