ব্রেকিং নিউজ
এনজিও শাখা ব্যবস্থাপকের হাতে নারীর শ্লীলতাহানি ও মারধোরের  অভিযোগ ! গলাচিপায় ক্লিনিক অ্যান্ড ডায়াগনস্টিক সেন্টার উদ্বোধন নারিকেল গাছ পরিষ্কার করতে গিয়ে বিদ্যুৎস্পৃষ্ট স্কুলছাত্রের মৃত্যু গলাচিপায় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা’র ৭৬তম জন্মদিন উদযাপিত ঝালকাঠি জেলা পরিষদ চেয়ারম্যান এ্যাড খান সাইফুল্লাহ পনির বামনায় আ,লীগের ত্রিবার্ষিক সম্মেলন অনুষ্ঠিত নলছিটিতে এক বৃদ্ধের আত্মহত্যা স্ত্রীকে খুন করে খাটের নীচে কাঁথায় প্যাঁচিয়ে রাখলেন স্বামী তালতলীতে ইভটিজিংয়ের প্রতিবাদ করায় (৬) জনকে আসামী করে মামলা বামনায় দীর্ঘ ১১ বছর পর অনুষ্ঠিত হচ্ছে উপজেলা আ,লীগ সম্মেলন! চলছে নানা আয়োজন
বুধবার, ০৫ অক্টোবর ২০২২, ০২:২২ পূর্বাহ্ন

গলাচিপায় উৎসবমুখর পরিবেশে বর্ষবরণ ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত

স্টাফ রিপোর্টার ; গলাচিপা / ৬৯৯ ভোট :
প্রকাশ : বৃহস্পতিবার, ১৪ এপ্রিল, ২০২২
গলাচিপায় উৎসবমুখর পরিবেশে বর্ষবরণ ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত

“মুছে যাক গ্লানি ঘুচে যাক জরা, অগ্নিস্নানে শুচি হোক ধরা, রসের আবেশ রাশি, শুস্ক করি দাও আসি, এসো হে পহেলা বৈশাখ, এসো হে”। শুভ নববর্ষ পহেলা বৈশাখ ১৪২৯ বাংলা গলাচিপা উপজেলা প্রশাসনের আয়োজনে বিভিন্ন কর্মসূচির মধ্যে দিয়ে মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত হয়েছে।

আরও পড়ুন- গলাচিপায় ব্যবসায়ী ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার

শুভ নববর্ষ উপলক্ষে বৃহস্পতিবার সকাল ৯ টায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী, শিক্ষক-শিক্ষিকা, সরকারি কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি ও বিভিন্ন সামাজিক সাংস্কৃতিক প্রতিষ্ঠানে সদস্যবৃন্দ বাঙালির ঐতিহ্য উপকরণ ব্যানার, ফেষ্টুন এবং বিভিন্ন রঙ-বেরঙের প্রতীকী শোভাকারে গলাচিপা বাংলাদেশ তুরস্ক ফ্রেন্ডশীপ স্কুল থেকে শতশত মানুষের উপস্থিতিতে এক বর্ণাঢ্য মঙ্গল শোভাযাত্রা র‌্যালি বের করে।

গলাচিপায় উৎসবমুখর পরিবেশে বর্ষবরণ ও মঙ্গল শোভাযাত্রা অনুষ্ঠিত

মঙ্গল শোভাযাত্রায় নেতৃত্ব প্রদান করেন, গলাচিপা উপজেলা নির্বাহী অফিসার আশিষ কুমার। উপজেলা পরিষদ চেয়ারম্যান মু.শাহিন সাহ,উপজেলা সিনিয়র মৎস্য কমকর্তা মো.জহিরুন্নবী, গলাচিপা থানা অফিসার ইনচার্জ (ওসি) শওকত আনোয়ার ইসলাম, উপজেলা প্রকৌশলী জাহাঙ্গীর ইসলাম , উপজেলা মাধ্যমিক শিক্ষা কমকর্তা গোলাম মোস্তফা, গলাচিপা সরকারি ডিগ্রি কলেজের উপাধ্যক্ষ মো. ফোরকান কবির ,উপজেলা সমাজ সেবা কমকর্তা অলিউল্লাহ,পল্লি উন্নয়ন কমকর্তা মো.মাহবুব হাসান শিবলী, প্রেসক্লাব সভাপতি সমিত কুমার দত্ত মলয়, সিনিয়র সাংবাদিক খালিদ হোসেন মিলটন প্রমুখ।

আরও পড়ুন- ইয়াবা সেবনকালে ৪ নারী পুরুষ আটক

র‌্যালিটি শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে বিটিএফ স্কুল মাঠে বর্ষবরণ গানের অনুষ্ঠানের মাধ্যমে মঙ্গল শোভাযাত্রা শেষ হয়। পরে উপজেলা প্রশাসনের আয়োজনে অফিসার্স ক্লাবে বাঙালি খাবার পান্তা-রুই ও দধিগুর খাবার পরিবেশন করা হয়।

এছাড়া বর্ষবরণ অনুষ্ঠানে নাগরদোলা ও বিভিন্ন শিশুদের খেলনা সামগ্রীর দোকান মেলা প্রাঙ্গণে দেখা যায়। পরে বিকাল ৩টা থেকে সন্ধ্যা ৬ টা পর্যন্ত সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

এছাড়া আ.লীগ ও তার অঙ্গ সংগঠনসহ উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. শাহিন শাহ এর নেতৃত্বে সকাল ১০ টায় বর্ষবরণ কে স্বাগত জানিয়ে মঙ্গল শোভযাত্রা ও পান্তা ইলিশ পর্ব অনুষ্ঠিত হয়।

আরও পড়ুন- গলাচিপায় চাঞ্চল্যকর ইসমাইল হত্যা মামলার প্রধান আসামি গ্রেফতার


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published.

আরো সংবাদ...

নিউজ বিভাগ..