July 24, 2024, 2:48 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

গলাচিপায় আবুল হোসেনের গণসংযোগ এবং শেখ হাসিনার জন্মদিনে দোয়া কামনা

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী);

পটুয়াখালীর গলাচিপায় গণসংযোগ, পথসভা, মতবিনিময় সভা, আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়ন চিত্রের লিফলেট বিতরণ, বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে সৌজন্য সাক্ষাৎ এবং শেখ হাসিনার জন্মদিনে মসজিদে দোয়া কামনা করলেন আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সাবেক বিজিবির মহাপরিচালক এবং রাষ্ট্রপতির সামরিক সচিব লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন এনডিসি, পিএসসি, পিইঞ্জিনিয়ার।

শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে আবুল হোসেন উপজেলার রতনদী তালতলী ইউনিয়নের উলানিয়া বন্দরে গণসংযোগ ও পথসভা করেন। এ সময় তিনি স্থানীয় সাবেক ইউপি চেয়ারম্যান মো. মিজানুর রহমান ও বর্তমান ইউপি চেয়ারম্যান গোলাম মস্তফা খানের সাথে সৌজন্য সাক্ষাৎ করেন। দুপুরে তিনি উলানিয়া মসজিদুল আয়েশা (রা.) জামে মসজিদে জুমার নামাজ আদায়ের আগে প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিন উপলক্ষে এক সংক্ষিপ্ত আলোচনায় উপস্থিত ধর্মপ্রাণ মুসল্লিদের কাছে শেখ হাসিনার সুস্বাস্থ্য, রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনা করেন। এ সময় তিনি বাংলাদেশ তথা শেখ হাসিনা সরকারের উত্তর উত্তর উন্নতি এবং বিশ^বাসীর শান্তি ও মঙ্গল কামনা করেন।

ওই দিন বিকালে আবুল হোসেন ডাকুয়া ইউনিয়নের তেঁতুলতলা বাজারে গণসংযোগ ও আটখালী মাধ্যমিক বিদ্যালয় প্রাঙ্গনে মতবিনিময় সভা করেন। পরে তিনি সন্ধ্যায় বাংলা বাজারে গণসংযোগ ও নিজামুল চত্রা সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে মতবিনিময় সভা করেন। পথসভা ও মতবিনিময় সভায় আবুল হোসেন সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরে গুরুত্বপূর্ণ বক্তব্য দেন।

এ সময় তিনি বলেন, ‘বঙ্গবন্ধু আমাদেরকে দিয়েছেন স্বাধীনতা ও লাল-সবুজ পতাকা। আর তাঁরই রেখে যাওয়া সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা আমাদের উপহার দিয়েছেন উন্নত ও সমৃদ্ধশালী এক বাংলাদেশ। শেখ হাসিনার উন্নয়নের এই অগ্র যাত্রায় আমি নিজেকে সম্পৃক্ত করে গলাচিপ ও দশমিনার উন্নয়নে কাজ করতে চাই। নৌকার কান্ডারী হয়ে আপনাদের ভালবাসা ও সমর্থন নিয়ে উপকূলবাসীর আর্থ সামাজিক উন্নয়নে কাজ করতে চাই। নদী শাসন করে টেকসই বন্যা নিয়ন্ত্রণ বেড়িবাঁধ নির্মাণ, হিমাগার ও পর্যটনকেন্দ্র স্থাপন, ব্রিজ-কালভার্ট ও রাস্তা-ঘাট নির্মাণ, বেকার যুবকদের কর্মসংস্থানের সুযোগ সৃষ্টিতে কাজ করতে চাই। আধুনিকতার ছোঁয়ায় মৎস্য ও কৃষি শিল্পকে আরো উন্নত ও সমৃদ্ধ করে পিছিয়ে পড়া জেলে সম্প্রদায় এবং কৃষকদের উন্নতির জন্য কাজ করতে চাই। বিশ^ মানবতার জননী প্রথানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আজ বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে দুর্বার গতিতে এগিয়ে যাচ্ছে। উন্নয়নের এই ধারা অব্যাহত রাখতে আমাদের সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করতে হবে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার প্রার্থীকে বিপুল ভোটে জয়যুক্ত করে আবারো আওয়ামী লীগকে ক্ষমতায় আনতে হবে। দেশের শান্তি বজায় রাখা ও স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে শেখ হাসিনা সরকারের বিকল্প নেই।’

এ সময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় যুবলীগের সহ-সম্পাদক মু. মামুন আজাদ, কেন্দ্রীয় স্বেচ্ছাসেবক লীগ দক্ষিণের সহ-সভাপতি ও গলাচিপা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মো. নিজাম উদ্দিন, পানপট্টি ইউপি চেয়ারম্যান আবুল কালাম, গলাচিপা উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের সাবেক কমান্ডার বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম ধলা, পানপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল কুদ্দুস মেলকার ও সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, গলাচিপা উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. বাহাদুর হাওলাদার ও বর্তমান সদস্য মু. তারিকুর রহমান জাফর, পটুয়াখালী জেলা বঙ্গবন্ধু আইনজীবী পরিষদের সদস্য ও ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগ নেতা অ্যাডভোকেট মু. মামুন খান, উলানিয়া বন্দর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. নজরুল ইসলাম সিকদার প্রমুখ। এছাড়াও উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগ, সহযোগী ও অঙ্গসংগঠনের নেতাকর্মী এবং অবসরপ্রাপ্ত সেনা কর্মকর্তাসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ পথসভা ও মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন।

 


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা