রবিবার, ২৫ অক্টোবর ২০২০, ১১:১৩ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

গত ২৪ ঘণ্টায় সর্বোচ্চ সনাক্ত ১০৩৪ জন, মৃত্যু ১১

ডেস্ক রিপোর্ট; / ২৮১ শেয়ার
আপডেটের সময়ঃ সোমবার, ১১ মে, ২০২০

গত ২৪ ঘণ্টায় দেশে করোনা রোগী এ পর্যন্ত সর্বোচ্চ শনাক্ত হয়েছে ১ হাজার ৩৪ জন, মোট শনাক্ত হয়েছে ১৫ হাজার ৬৯১ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরও ১১ জনের, এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ২৩৯ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ২৫২ জন, এ নিয়ে মোট সুস্থ হয়েছে ২৯০২ জন।

সোমবার (১১ মে) দুপুরে কোভিড-১৯ সম্পর্কিত সার্বিক পরিস্থিতি জানাতে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিন অনলাইনে প্রচারিত হয়। ভিডিও কনফারেন্সে এ তথ্য জানান স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

নাসিমা সুলতানা বলেন, ২৪ ঘণ্টায় মৃত্যু হয়েছে ১১ জনের। এদের মধ্যে পুরুষ ৫ জন, নারী ৬ জন। ঢাকার মধ্যে ৮ জন, চট্টগ্রামে দু’জন্য রংপুরে একজন বাসিন্দা।

বয়স বিশ্লেষণ করলে দেখা যায়, ২১ থেকে ৩০ বছরের মধ্যে রয়েছে একজন, ৩১ থেকে ৪০ বছরের মধ্যে দুইজন, ৪১ থেকে ৫০ বছরের মধ্যে দুইজন, ৫১ থেকে ৬০ বছর বয়সের মধ্যে রয়েছে চারজন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে একজন, ৭১ থেকে ৮০ বছরের মধ্যে একজন, ।

তিনি আরও জানান, গত ২৪ ঘণ্টায় ৩৭টি ল্যাবরেটরিতে নমুনা সংগ্রহ করা হয়েছে ৭ হাজার ২৬৭ জন। পরীক্ষা করা হয়েছে ৭ হাজার ২০৮ জন। মোট পরীক্ষা করা হয়েছে ১ লাখ ২৯ হাজার ৮৬৫ জন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ