July 24, 2024, 2:31 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

গণসংবর্ধনায় সংবর্ধিত হলেন লে. জেনারেল (অব.) আবুল হোসেন

সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা (পটুয়াখালী)

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী রাষ্ট্রপতির সাবেক সামরিক সচিব, এনডিসি, পিএসসি অবসরপ্রাপ্ত, বাংলাদেশের সীমান্তরক্ষী বাহিনী বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি) এর সাবেক মহাপরিচালক লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেনকে গলাচিপায় গণসংবর্ধনা দেওয়া হয়েছে। তাঁর আগমনে গলাচিপায় মানুষের ঢল নেমেছে। মানুষের এ ঢল জনসমুদ্রে রূপ নিয়েছে। তাঁর আগমনে সাধারণ মানুষের মাঝে খুশির বন্যা বইছে।

বুধবার বিকেলে শহরের ফেরিঘাটে আওয়ামী লীগের নেতাকর্মীসহ হাজার হাজার জনতা তাঁকে ফুলের শুভেচ্ছা জানিয়েছেন। এসময় ‘জয় বাংলা জয় বঙ্গবন্ধু, শেখ হাসিনার সরকার উন্নয়নের সরকার, শেখ হাসিনার সরকার বার বার দরকার, আবুল হোসেন ভাইয়ের আগমন শুভেচ্ছা স্বাগতম’ শ্লোগানে শ্লোগানে মুখরিত হয়ে ওঠে পুরো ফেরিঘাট এলাকা। পরে তিনি তাদেরকে সঙ্গে নিয়ে মিছিল সহকারে উপজেলা আওয়ামী লীগ কার্যালয়ের সামনে পৌরমঞ্চ চত্বরে এসে উপস্থিত হন।

পৌরমঞ্চে অনুষ্ঠিত গণসংবর্ধনা অনুষ্ঠানে লেফটেন্যান্ট জেনারেল (অব.) আবুল হোসেন সাধারণ জনতার উদ্দ্যেশে বলেন, ‘হাজার বছরের শ্রেষ্ঠ বাঙ্গালী, স্বাধীনতার মহান স্থপতি, বাঙ্গালী জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্মত্যাগের কথা আমরা কোনদিন ভুলব না। তাঁরই সুযোগ্য কন্যা প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে দিনরাত অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। উন্নয়নের এ ধারাকে অব্যাহত রাখতে হলে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামী লীগ সরকারকে আবারো ক্ষমতায় আনতে হবে। দেশ রক্ষা ও দেশের উন্নয়নে আওয়ামী লীগ সরকারের বিকল্প নেই। দেশ রক্ষায় অতন্ত্র প্রহরির মতো সর্বদা নিজেকে নিয়োজিত রেখে নিষ্ঠা ও সততার সাথে বাংলাদেশ সেনাবাহিনীতে আমি দীর্ঘ দিন চাকরি করে অনেক গুরুত্বপূর্ণ দায়িত্ব সফলতার সঙ্গে পালন করেছি। এবার আপনাদের সেবা করতে চাই। দেশের জন্য আরও কিছু করতে চাই। আগামী জাতীয় সংসদ নির্বাচনে পটুয়াখালী-৩ (গলাচিপা-দশমিনা) আসনে আমি আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী। আমি আপনাদেরই সন্তান। আপনাদের ভালবাসায় আমি সিক্ত হয়েছি। আমার কর্মের মধ্য দিয়ে আপনাদের মাঝে বেঁচে থাকতে চাই। পদ্মা সেতু, পায়রা সমুদ্র বন্দর, পায়রা তাপ বিদ্যুৎকেন্দ্র ও ইপিজেটের কারণে দক্ষিণাঞ্চল হবে এশিয়া মহাদেশের একটি বৃহত্তম ব্যবসাকেন্দ্র। দক্ষিণাঞ্চলের উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনা সর্বদা কাজ করে যাচ্ছেন। দক্ষিণাঞ্চল হবে উন্নয়নের রোল মডেল। দক্ষিণাঞ্চলের উন্নয়ন অব্যহত থাকলে দেশের উন্নয়ন হবে, সমৃদ্ধ হবে বাংলাদেশ, বিশ্ব পাবে একটি স্মার্ট দেশ।’

গণসংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন কলাগাছিয়া ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সহ-সভাপতি মো. দুলাল চৌধুরী, পানপট্টি ইউনিয়নের সাবেক চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য আবুল কালাম, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ড কাউন্সিলের সাবেক কমান্ডার ও উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক বীর মুক্তিযোদ্ধা মো. নুরুল ইসলাম ধলা, পানপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আ. কুদ্দুস মেলকার, গোলখালী ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সভাপতি আব্দুল খালেক মিয়া, বঙ্গবন্ধু আইনজীবী পরিষদ পটুয়াখালী জেলা শাখার সদস্য অ্যাডভোকেট মো. মামুন খান, উপজেলা আওয়ামী লীগের সাবেক সদস্য মো. বাহাদুর মিয়া, উপজেলা আওয়ামী লীগ সদস্য তারিকুর রহমান জাফর, পানপট্টি ইউনিয়ন আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক মো. জাহাঙ্গীর হোসেন, গলাচিপা উপজেলা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি ও পৌরশাখা আওয়ামী লীগের ৮ নম্বর ওয়ার্ডের সভাপতি সাজ্জাদ আহমেদ মাসুদ, গলাচিপা উপজেলা রিপোর্টার্স ক্লাবের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক ও পৌরশাখা আওয়ামী লীগের ২ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রুবেল, পৌরশাখা আওয়ামী লীগের ৫ নম্বর ওয়ার্ডের সভাপতি মো. নিজাম উদ্দিন প্যাদা, ৭ নম্বর ওয়ার্ডের সাধারণ সম্পাদক মো. বাহাউদ্দিন, ডাকুয়া ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি মো. নজরুল ইসলাম সিকদার, গলাচিপা উপজেলা সেনা কল্যাণ সংস্থা (বেসওয়া) এর সভাপতি সিনিয়র ওয়ারেন্ট অফিসার (অব.) মো. হাফিজুর রহমান, সাধারণ সম্পাদক সার্জেন্ট (অব.) মো. মাইন উদ্দিন, যুগ্ম সাধারণ সম্পাদক ল্যান্স কর্পোরাল (অব.) মো. বজলুর রহমান, সাংগঠনিক সম্পাদক সার্জেন্ট (অব.) মো. মস্তফা কামাল, কোষাধ্যক্ষ সার্জেন্ট (অব.) বাবুল মীর, প্রমুখ। এছাড়াও বিভিন্ন ইউনিয়ন থেকে আগত আওয়ামী লীগের নেতাকর্মীসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ সভায় উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা