খুলনা জেলা ছাত্রলীগ সভাপতিকে প্রাণনাশের হুমকির প্রতিবাদে বিক্ষোভ মিছিল ও সমাবেশ

খুলনা:

খুলনা জেলা ছাত্রলীগের সভাপতি মোঃ আরাফাত হোসেন পল্টুকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকির প্রতিবাদে এবং হুমকিদাতা ও মদদদাতাদের গ্রেফতারের দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে খুলনা জেলা ও মহানগর ছাত্রলীগ।

সোমবার (১৭ অক্টোবর) সকাল ১১টায় দলীয় কার্যালয় চত্ত্বরে বিক্ষোভ মিছিল ও সমাবেশ অনুষ্ঠিত হয়। বিক্ষোভ মিছিল পূর্বক সমাবেশে খুলনা জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মুসফিকুর রহমান সাগরের সভাপতিত্বে ও খুলনা মহানগর ছাত্রলীগের সাধারণ সম্পাদক এস এম আসাদুজ্জামান রাসেলের পরিচালনায় প্রধান অতিথির বক্তৃতা করেন খুলনা-২ আসনের সংসদ সদস্য ও খুলনা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব মিজানুর রহমান মিজান, বক্তব্য রাখেন ছাত্রলীগ নেতা আবুল কালাম আজাদ, তাজমুল হক তাজু, রেজাউল করিম সবুজ, অঞ্জন কুমার মন্ডল, মিঠুন কুমার বিশ্বাস, সঞ্জয় মল্লিক, কামরুľামান ইমরান, শাহীন আলম, জহির আবźাস, অরিন্দম গোলদার, মেহেদী হাসান, মঈনুল ইসলাম নয়ন, রতন কুমার মন্ডল, রুমান আহমেদ, এস.কে সাদ্দাম হোসেন, আবু সাঈদ রনি, ইমরান হোসেন, মোঃ আবু সাঈদ খান, কানাই মন্ডল। উপস্থিত ছিলেন, মিজানুর রহমান মিজান, জিল্লুর রহমান আকুঞ্জি, শেখ মাহমুদ হাসান তুহিন, সোহেল আহমেদ লিটন, মেহেদী হাসান মানśা, নাজমুল হোসাইন মিঠু, নূর আল-আমিন, মওদুদ আহমেদ, শেখ মাসুদ রানা, এস.এম মশিয়ার রহমান, মইন আহমেদ, অমিত কুমার, মোঃ ওয়াহিদুজ্জামান শাওন, জাহাঙ্গীর ফকির, ইকরামুল হক, আব্দুস সালাম, আনন্দ মোহন, শেখ মাহমুদ হাসান কাজল, আল-আমিন, মাহমুদুল হাসান জিয়া, আবুল বাসার খান, প্রনব মন্ডল, কে.এম মনিরুľামান, শাওন শেখ, শফিকুজ্জামান বুলু, শুভ সেন, তানভীর রহমান আকাশ, চিশতী নাজমুল, শেখ নাফিজ ইকবাল নাঈম, শেখ ইমদাদুল, আজমল হোসেন বাবু, ইসহাক আলী, মাকসুদুর রহমান, পাপ্পু, ইয়ামিন, মিরাজ, নাহিদ হাসান, ইয়াছিন গাজী, চিন্নয় মন্ডল, জুয়েল রানা, শাহিন আলম রাজ, রাসেল, ইব্রাহিম শেখ, মোতাহার বাবু, আসাদুল, মৃত্যুঞ্জয়, অনিমেষ, আরাফাত, মামুন, মাসুম, শহিদুল্লাহ, মারুফ প্রমুখ।

সমাবেশে নেতৃবৃন্দ প্রশাসনের নিকট উক্ত ঘটনার সাথে জড়িত হুমকিদাতা ও মদদদাতাদের খুঁজে বের করে আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন। সমাবেশ শেষে একটি বিশাল বিক্ষোভ মিছিল দলীয় কার্যালয় থেকে শুরু হয়ে নগরীর কয়েকটি গুরুত্বপূর্ণ সড়ক প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *