খালুকে বিমানে উঠিয়ে দিতে গিয়ে ১৮ মাসের এক শিশুর মৃত্যু

৭১বিডি২৪.কম | করেসপন্ডেন্ট:


খালুকে বিমানে উঠিয়ে দিতে গিয়ে ১৮ মাসের এক শিশুর মৃত্যুবরিশাল : বরিশালের রহমতপুর বিমানবন্দরে খালুকে বিমানে উঠিয়ে দিতে গিয়ে ১৮ মাসের এক শিশুর মৃত্যুর ঘটনা ঘটেছে।

অভিভাবকরা বলছে বিমানবন্দরের বাহিরে গাড়ি পার্র্কিং এলাকায় লাইটপোষ্টে হাত দিয়ে বিদ্যুৎস্পৃষ্ঠ হয় ওই শিশুটি।

তবে বিমানবন্দর কর্তৃপক্ষ বলছে যে পোষ্টের কারনে বিদ্যুতপৃষ্ঠের অভিযোগ তোলা হয়েছে সে পোষ্টে দীর্ঘ ৬ মাস ধরে বিদ্য্যুৎ সংযোগই নেই।

মৃতের নাম আইমান (১৭), সে দুবাই প্রবাসী ও বাবুগঞ্জে ক্ষুদ্রকাঠি এলাকার সোহাগ হোসেনের ছেলে ।

নিহতের মা আখি ও খালা ঝর্ণা জানান, মৃতের খালু ইউনুস গাজী বিদেশ যাবেন। ঢাকায় যাওয়ার জন্য আজ বরিশালের রহমতপুর বিমানবন্দর থেকে তাকে বিমানে উঠিয়ে দেয়ার জন্য তারা যান।

এসময় ১৮ মাসের শিশু আইমান খেলার ছলে বিমানবন্দরের বাহিরে গাড়ি পার্র্কিং এলাকায় একটি লাইটপোষ্টে হাত দিলেই বিদ্যুৎস্পৃষ্ঠ হয় সে।

তাৎক্ষনিক তাকে বরিশাল শের-ই-বাংলা চিকিৎসা মহাবিদ্যালয় হাসপাতালে নিয়ে আসা হলে জরুরী বিভাগের চিকিৎসক বেলা ১২ টায় তাকে মৃত বলে ঘোষনা করেন।

জরুরী বিভাগের চিকিৎসক মাসুদ মোল্লা শিশুটির মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, স্বজনরা এসে শিশুটি বিদ্যুৎস্পৃষ্ঠে অসুস্থ হওয়অর কথা বলেন। কিন্তু এখানে আসার আগেই শিশুটি মারা যায়।

বিমানবন্দরের ব্যবস্থাপক হানিফ গাজী বলেন, যে ঘটনা তারা শুনেছেন তার সাথে কোন মিল পাননি। কারন যে পোষ্টের কারনে বিদ্যুতপৃষ্ঠের অভিযোগ তোলা হয়েছে সে পোষ্টে দীর্ঘ ৬ মাস ধরে বিদ্য্যুৎ সংযোগই নেই। শিশুটি পড়ে গিয়ে আহত হতে পারে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *