July 24, 2024, 2:10 am
শিরোনাম :
বরগুনায় ভুমি জরিপে অনিয়ম ও দূর্নীতি বন্ধের দাবীতে মানববন্ধন ও বিক্ষোভ মিছিল পাথরঘাটায় কনিষ্ঠ উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হলেন এনামুল হোসেইন “পুরাতন নয়, চাই নতুন নেতৃত্ব ! এনামুল আমাদের আশা- আকাঙ্ক্ষার প্রতীক”  গলাচিপায় সিপিপি স্বেচ্ছাসেবকদের দিনব্যাপী দক্ষতা উন্নয়ন কর্মশালা অনুষ্ঠিত গলাচিপায় দুর্যোগ ব্যবস্থাপনা বিষয়ে দক্ষতা উন্নয়ন প্রশিক্ষণ পাথরঘাটায় উপজেলা নির্বাচনে এমপি কন্যার ক্ষমতা অপব্যবহারের প্রতিবাদে সংবাদ সম্মেলন গলাচিপায় টমটম উল্টে জিহাদ নামের কিশোরের মৃত্যু, আহত ২ পাথরঘাটায় চেয়ারম্যান প্রার্থী এনামুলের ওপর অতর্কিত হামলা ঘূর্ণিঝড় রেমালে গলাচিপায় প্রায় ১৫০ কোটি টাকার ক্ষয়ক্ষতি রাঙ্গাবালীতে মোটরসাইকেল প্রতীকের নির্বাচনী পথসভা

কাল্পনিক ও বানোয়াট সংবাদ পরিবেশনের অভিযোগে দিনাজপুরে সংবাদ সম্মেলন

রফিকুল ইসলাম ফুলাল, প্রতিনিধি দিনাজপুর :
সংবাদ সম্মেলন

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার আন্ধারমুহা গুচ্ছগ্রামে ঘরদখলের অভিযোগে স্বার্থানেষী মহল পরিকল্পিত ভাবে সরকারী দল আওয়ামীলীগের সুনাম ক্ষুন্ন করতেই আমার নাম জড়িয়ে স্থানীয় ও জাতীয় বিভিন্ন পত্রপত্রিকা, অনলাইন, প্রিন্ট এবং ইলেকট্রিক মিডিয়ায় উদ্দেশ্য প্রনাদিতভাবে সংবাদকর্মীদের মাধ্যমে মিথ্যা, ভিত্তিহীন, কাল্পনিক ও বানোয়াট সংবাদ পরিবেশন করেছে।

১৬ ফেব্রুয়ারী বুধবার সকালে দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে চিরিরবন্দর উপজেলার ২নং আব্দুলপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মো: আইয়ুব আলীর আয়োজনে এক সংবাদ সম্মেলনে অনুষ্ঠিত হয়।

লিখিত বক্তব্যে তিনি বলেন, স্বার্থহীন ভাষায় আমি বলতে চাই মিথ্যা ও বানোয়াট অভিযোগে যারা আমার বিরুদ্ধে গত ১৩ ফেব্রুয়ারী মানববন্ধন ও উপজেলা নির্বার্হী কর্মকর্তা বরাবর দরখাস্ত দিয়েছে তারা প্রত্যেকে গুচ্ছগ্রামে সংগঠিত নানান অনিয়মের সাথে জড়িত এবং মুলহোতা। উদাহরণ হিসেবে বলতে চাই মো: আকোয়ার হোসেন গুচ্ছগ্রামে জোরপূর্বক ঘরদখল করে তার মেয়েকে দিয়েছে, সে একজন কুখ্যাত গরু চোর ও দুর্দান্ত প্রকৃতির মানুষ। তার ভাগিনা আনিছুর ও মনছুর নিজের বাড়িঘর জায়গাজমি থাকা সত্বেও গুচ্ছগ্রামে জোরপূর্বক ঘর নিয়েছে। তাদের দূর্বৃত্তায়নের সঙ্গী আব্দুল মালেক, কফিল, মান্নান, ওয়াজেদ, মাজেদুর, নুরু, নুরনেহার, আনিছুর,শরিফুল ও আব্দুস সামাদ প্রত্যোকেরই আবাদি জমি থাকা সত্বেও তারা গুচ্ছগ্রামে ২/৩টি করে ঘর দখল করেছে। এছাড়াও আন্ধারমুহা গুচ্ছগ্রামের ঘর দখল করে রেখেছে নুর ইসলাম, এনামুল, ডেগার মুজাম, ছোট আইয়ুব আলী। সংবাদ সম্মেলনে তিনি জানান, উল্লেখিত ব্যক্তিরা মা, মেয়ে, ছেলে আত্বীয়স্বজনসহ নামে বেনামে জবোরদখল করে রেখেছে গুচ্ছগ্রামের একাধিক ঘর, যে গুলোকে কেউ কেউ আবার ব্যবসায়ীক কাজের মালামাল রাখার গোডাউন হিসেবে ব্যবহার করছে। আমি গুচ্ছগ্রামের সভাপতি হিসেবে ইতিপূর্বে এসব অনিয়মের প্রতিবাদ ও দুস্কৃতিকারীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহন করেছি। সে কারণেই তারা ক্ষিপ্ত হয়ে আমার বিরুদ্ধে কাল্পনিক, মিথ্যা, ভিত্তিহীন,বানোয়াট সংবাদ পরিবেশনের জন্য সংবাদকর্মীদের কাছে এসমস্ত তথ্য সৃষ্টির লক্ষে প্রকাশ্যে এবং গোপনে নানান রকমের কর্মকান্ড উপস্থাপনা করছে। তারা আমার বিরুদ্ধে মিথ্যা চাদাঁবাজির অভিযোগও তুলেছে, যা কখনোই কোনোভাবে সত্য নয়। তারা আমার ৪০ বছরের রাজনৈতিক,সামাজিক ও ব্যক্তিগত সুনাম ক্ষুন্ন করতেই এসব কাল্পনিক কল্পকাহিনী দিয়েই আমাকে দলীয় ও স্থানীয় ভাবে দমিয়ে রাখতে চায়। আমি সংবাদ কর্মীদের কাছে দাবী করছি, আপনারা আন্ধার মুহা গুচ্ছগ্রামের ৬৩টি ঘরের মধ্যে দুস্কৃতিকারী ও অবৈধ দখলদারদের মুখোস উম্মোচন করে বস্তুনিষ্ট সংবাদ পরিবেশনের মাধ্যমে সত্য প্রকাশ করুন। সংবাদ সম্মেলনে আইয়ুব আলীর পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন আব্দুলপুর ২নং ওয়ার্ড আ: লীগের সা: সম্পাদক নুর আলম, এসময় উপস্থিত ছিলেন মনমোহন চন্দ্র রায়।

ইজিবাইক ও মোটর সাইকেল মুখোমুখি সংঘর্ষে নিহত-১, আহত-১

বরগুনায় সড়ক দুর্ঘটনায় এক মোটরসাইকেল চালক নিহত

মরিচের গুঁড়া ছিটিয়ে অটোরিকশা ছিনতাইকালে পুলিশ সদস্য আটক

দশ টাকার জন্য দ্বিতীয় শ্রেণিতে পড়ুয়া ছাত্রকে গলা কেটে হত্যা

বরগুনায় ৪৮ হাজার পিস ইয়াবাসহ একজনকে গ্রেফতার

এক যুবককে কুপিয়ে হত্যা

 Post share: 50


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা