কামরান সাঈদ প্রিন্স মহব্বত কতৃক গলাচিপা ও দশমিনায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন

:: ৭১বিডি২৪ডটকম :: জসিম উদ্দিন ::


কামরান সাঈদ প্রিন্স মহব্বত কতৃক গলাচিপা ও দশমিনায় শীতার্তদের মাঝে কম্বল বিতরন


:: গলাচিপা(পটুয়াখালী) :: পটুয়াখালীর গলাচিপা ও দশমিনা উপজেলার অসহায় গরীবদের শীতের কষ্টের কথা ভেবে যিনি বসে থাকতে পারেননি তিনি আর কেউ নন সাধারন জনগনের প্রান প্রিয় নেতা, আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় স্বাস্হ্য ও জনসংখা বিষয়ক সম্পাদক, বিশিষ্ট্য শিল্পপতি ও দানবীর কামরান সাঈদ প্রিন্স মহব্বত কর্তৃক অসহায়-গরীব ও ইয়াতিম হাফেজী মাদ্রাসার শিক্ষার্থী সহ শীতার্তদের মাঝে কম্বল বিতরন করা হয়।

শুক্রবার গলাচিপা উপজেলার পৌরসভা সহ বিভিন্ন ইউনিয়নে ও শনিবার দশমিনা উপজেলার বিভিন্ন ইউনিয়নে ৭ শত শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন। তিনি নিজে প্রতিটি স্হানে গিয়ে স্ব-হস্তে শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেন। এ সময় মাদ্রাসার শিক্ষার্থী ইয়াতিম বাচ্ছা ও গরীব অসহায়দের মাঝে খুশীর আমেজ লক্ষ্য করা গেছে।

শীতার্ত ব্যাক্তি ইয়াতিম হাফেজী পড়ুয়া আব্দুল করিম তার প্রতিক্রীয়ায় বলেন, এ ভাবে যদি বিত্তশালীরা এগিয়ে আসত তাহলে গরীব অসহায় মানুষগুলোর শীতের কারনে কোন কষ্ট হত না। প্রতি বছর আমাদের মহব্বত ভাই গরীবদের মাঝে শীত বস্ত্র বিতরন করে থাকেন। তার মত সবাই যদি গরীব মানুষদের পাশে থাকতো তাহলে আমাদের কষ্ট হত না। গরীব অসহায় মানুষের দোয়া তার সাথে আছে। তার জন্য আমরা গরীব ও ইয়াতিমরা মোনাজাত করে মহান আল্লাহ্ তায়ালার কাছে বলবো, আল্লাহ্ যেন তার মঙ্গল করেন।

এ ব্যাপারে কামরান সাঈদ প্রিন্স মহব্বত তার বক্তব্যে বলেন, আমি গরীব অসহায় মানুষদের কষ্ট সহ্য করতে পারি না বিধায় প্রতিবছর এর ন্যায় এ বছরও শীতার্তদের মাঝে কম্বল বিতরন করেছি। এ ভাবে আমি গরীব মানুষের সুখে-দুঃখে পাশে ছিলাম ও যতদিন বাঁচবো ততদিন তাদের পাশে থাকবো ইনশাল্লাহ্। এ সময় উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছা -সেবক লীগ, শ্রমিক লীগ, ছাত্রলীগ সহ বিভিন্ন অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা তার সাথে ছিলেন। এ ছাড়া বিভিন্ন গনমাধ্যমের সংবাদ কর্মীরা উপস্হিত ছিলেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *