April 18, 2024, 1:34 am

কাউন্সিলর প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে আছেন জহিরুল হক লিপন

তরিকুল ইসলাম রতন, স্টাফ রিপোর্টার--
কাউন্সিলর প্রার্থী হিসেবে জনপ্রিয়তার শীর্ষে আছেন জহিরুল হক লিপন

বরিশাল সিটি কর্পোরেশন নির্বাচনকে সামনে রেখে মেয়র প্রার্থীদের গরমে উওপ্ত নগরী থেমে নেই ৩০ টি ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থীরা। এদিকে ৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী হিসেবে প্রচার – প্রচারনায় এগিয়ে রয়েছেন জনপ্রিয়তার শীর্ষে থাকা জহিরুল হক লিপন। তিনি প্রচার -প্রচারনা চালিয়ে যাচ্ছেন নিজ ওয়ার্ডের প্রতিটি ভোটারের কাছে। নিচ্ছেন তাদের খোঁজ খবর। দিচ্ছেন নানান প্রতিশ্রুতি।

ইতিমধ্যে বরিশাল নগরীর ৩০ নং ওয়ার্ডে বেশ জনপ্রিয়তা অর্জন করেছেন তরুন সমাজ সেবক জহিরুল হক লিপন। নির্বাচনী গরম হাওয়ায় যখন সবাই দলীয় সাপোর্ট পেতে মরিয়া হয়ে যান ঠিক তখনই তরুন সমাজ সেবক জহিরুল হক লিপন ঘুরে বেড়ান জনগনের দুয়ারে।

স্থানীয়রা জনান, তরুন সমাজ সেবক ও জনদরদী জহিরুল হক লিপন জনপ্রিয়তায় অনেক এগিয়ে রয়েছেন এবং নতুন প্রার্থী হিসেবে তিনি ব্যাপক সাড়া পাচ্ছেন। আমরা চাই জহিরুল হক লিপন জয়ী হউক এবং আমাদের পাশে থাকুক।

তারা আরও জানান, জহিরুল হক লিপন একজন অত্যান্ত ভালো মানুষ, জনদরদী,পরোপকারী ও গরীব -দুঃখী অসহায় মানুষদের পাশে ছিলেন সব সময়। তাই এবার সবাই তাকে ভোট দিবেন বলে তারা জানান।

৩০ নং ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী জহিরুল হক লিপন সাংবাদিকদের বলেন, অনেক মানুষ আছেন যারা বিগত দিনে বিভিন্ন ধরনের সরকারি সুযোগ – সুবিধা থেকে নানান সুযোগ সুবিধা থেকে বঞ্চিত হয়েছেন। আমি তাদের হক ফিরিয়ে দেওয়ার শতভাগ চেষ্টা করবো।
তাই আগামী ১২ ই জুন ৩০ নং ওয়ার্ডবাসীর কাছে আমি দোয়া চাই।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা