কল্যাণপুরে নিহত নাইমের বাড়ি পটুয়াখালী নয়

পটুয়াখালী :

রাজধানীর কল্যাণপুরে নিহত ‘জঙ্গি’ আবু হাকিম নাইম পটুয়াখালীর সন্তান নন বলে নিশ্চিত করেছে থানা পুলিশ।

জঙ্গিদের নাম প্রকাশের ঘটনার পরই আবু হাকিম নাইম পরিবারের খোঁজে নামে মহিপুর থানা পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে মহিপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাকসুদুর রহমান জানান, নিহত জঙ্গি আবু হাকিম নাইম যে ঠিকানায় ভোটার হয়েছেন, সেই ঠিকানায় গিয়ে খোঁজ নিয়ে তার পরিবারের কোন সন্ধান পাওয়া যায়নি।

পরে স্খানীয়দের মাধ্যমে জানাগেছে, ২০০৬/২০০৭ সালের দিকে কুয়াকাটার সাগরনীড় হাউজিং নামে একটি বেসরকারি প্রতিষ্ঠানে কর্মরত ছিলো, সেসময় এখানাকার ঠিকানা ব্যবহার করে ভোটার হয় সে। এরপর আর তাকে কুয়াকাটায় কখনো দেখা যায়নি।

ওসি জানান, প্রাথমিকভাবে তার গ্রামের বাড়ি টাঙ্গাইলের মধুপুর উপজেলায় বলে জানাগেছে বিভিন্ন মাধ্যমে।

এদিকে নাঈমের বিষয়ে অনুসন্ধানে নামে মহিপুর থানার সেকেন্ড অফিসার মনির হোসেন জানিয়েছেন, নাঈমের কুয়াকাটায় থাকার সময়কাল ২০০৫ থেকে ২০০৭ সাল। শুরুতে সে ৫/৬ মাস বর্তমান কুয়াকাটা পৌরসভার ২ নম্বর ওয়ার্ড ও তৎকালীন পশ্চিম কুয়াকাটার আনোয়ার গাজীর বাড়িতে ভাড়া থেকেছে। এখানে ২ মেয়ে ও স্ত্রীকে সাথে নিয়ে থাকতো সে। নিয়মিত নামায আদায় করতো।

পরে সাগরনীড় হাউজিং প্রকল্পের অফিসে থাকতো সে। সাগরনীড় আবাসন প্রকল্পের আলতাফ হোসেনের সাথে যোগাযোগ করেই নাঈমের বিষয়ে নিশ্চিত হওয়া যায় যে, তার বাড়ি টাঙাইল জেলায়।

এদিকে নাঈমের পরিচয়পত্রে লেখা আছে : নাম আবু হাকিম নাইম, পিতা : নুরুল ইসলাম, মাতা : মোসা. হালিমা, গ্রাম : কুয়াকাটা।

কলাপাড়ার উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ মাসুদ হাসান পাটোয়ারী জানান, তিনি ঘটনার পরপরই পুলিশের সাথে কথা বলে নাঈম কুয়াকাটার বাসিন্দা নয় বলে জানতে পেরেছেন।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *