বুধবার, ২১ অক্টোবর ২০২০, ০১:৪০ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

করোনা: ২৪ ঘণ্টায় আরও মৃত্যু ১৪ জন, শনাক্ত ৮৮৭

ডেস্ক রিপোর্ট; / ২৪৪ শেয়ার
আপডেটের সময়ঃ রবিবার, ১০ মে, ২০২০

গত ২৪ ঘণ্টায় দেশে করোনা রোগী এ পর্যন্ত সর্বোচ্চ শনাক্ত হয়েছে ৮৮৭ জন, মোট শনাক্ত হয়েছে ১৪ ৬৫৭ জন। করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু হয়েছে আরও ১৪ জনের, এ নিয়ে মৃতের সংখ্যা দাঁড়ালো ২২৮ জনে। এছাড়া গত ২৪ ঘণ্টায় সুস্থ হয়েছে ২৩৬ জন, এ নিয়ে মোট সুস্থ হয়েছে ২৬৫০ জন।

রোববার (১০ মে) দুপুরে কোভিড-১৯ সম্পর্কিত সার্বিক পরিস্থিতি জানাতে স্বাস্থ্য অধিদফতরের নিয়মিত স্বাস্থ্য বুলেটিন অনলাইনে প্রচারিত হয়। ভিডিও কনফারেন্সে এ তথ্য জানান স্বাস্থ্য বুলেটিনে স্বাস্থ্য অধিদপ্তরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. নাসিমা সুলতানা।

ডা. নাসিমা সুলতানা জানান, ২৪ ঘণ্টায় মারা গেছে ১৪ জন এর মধ্যে ১০ জনই পুরুষ, ৪ জন নারী। বয়সের হিসেবে মারা যাওয়া ৪জন নারীর মধ্যে ৩০ থেকে ৪০ বছরের মধ্যে একজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে একজন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে রয়েছেন দু’জন। মারা যাওয়া ১০ জন পুরুষের মধ্যে ৪১ থেকে ৫০ বছরের মধ্যে চারজন, ৫১ থেকে ৬০ বছরের মধ্যে দু’জন, ৬১ থেকে ৭০ বছরের মধ্যে তিনজন ও ৯০ থেকে ১০০ বছরের মধ্যে একজন রয়েছেন।

তিনি জানান, গত ২৪ ঘণ্টায় আইসোলেশনে নেওয়া হয়েছে ১৬৯ জনকে। আইসোলেশন থেকে ছাড়া পেয়েছেন ৭১ জন। আইসোলেশন থেকে মোট ছাড়া পেয়েছেন ১১১৪ জন। বর্তমানে মোট আইসোলেশনে আছেন ২১১৫ জন। এ পর্যন্ত আইসোলেশন থেকে মোট ছাড়া পেয়েছেন ১১১৪ জন। সারা দেশে আইসোলেশন শয্যা রয়েছে ৮৬৩৪টি, যা গতকালের চেয়ে ৪০টি বেশি।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ