মঙ্গলবার, ০২ জুন ২০২০, ১১:২৫ অপরাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

কক্সবাজারের চকরিয়া থেকে ১২ হাজার পিস ইয়াবাসহ এক যুবক আটক

রিপোর্টার / ২৮০ শেয়ার
আপডেটের সময়ঃ মঙ্গলবার, ২৯ জানুয়ারী, ২০১৯


কক্সবাজারের চকরিয়া থেকে ১২ হাজার পিস ইয়াবাসহ এক যুবক আটক


কক্সবাজারের চকরিয়া উপজেলার চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ১২ হাজার পিস ইয়াবাসহ মো. রাব্বি (২৭) নামের এক যুবককে আটক করেছে ।

মঙ্গলবার (২৯ জানুয়ারি) দুপুর দু’টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে একটি এম্বুলেন্সে তল্লাশি অভিযান চালানো হয়।

চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. সাইদুল ইসলাম জানান, গোপনসূত্রে খবর পেয়ে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া হাইওয়ে পুলিশ ফাঁড়ির সামনে তল্লাশি চৌকি বসাই। দুপুর দু’টার দিকে কক্সবাজার থেকে চট্টগ্রাম অভিমুখী একটি এম্বুলেন্সে তল্লাশি চালিয়ে ড্রাইভিং সিটের নিচে অভিনব পন্থায় লুকানো ১২ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। এ সময় ইয়াবা পাচারে জড়িত থাকার অভিযোগে মো. রাব্বি নামের এক যুবককে আটক ও পাচারকাজে ব্যবহৃত এম্বুলেন্সটি জব্দ করা হয়।

ইন্সপেক্টর মো. সাইদুল ইসলাম আরও বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে যুবক রাব্বি কুমিল্লা থেকে একটি শিশু রোগী নিয়ে কক্সবাজার আসার কথা শিকার করলেও ধারণা করা হচ্ছে এম্বুলেন্স চালানোর ফাঁকে ফাঁকে সে ইয়াবা পাচারে জড়িয়ে পড়ে। ইয়াবা উদ্ধার ও গাড়ি জব্দের ঘটনায় ফাঁড়ির এটিএসআই কাঞ্চন সরকার বাদী হয়ে আটক যুবক মো. রাব্বির বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে চকরিয়া থানায় একটি মামলা দায়ের করেছে বলেও জানান তিনি।


৭১বিডি২৪ডটকম/স্টাফ রিপোর্টার/চকরিয়া(কক্সবাজার)

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
২,৯১১
৩৭
৫২৩
১১,৩৩৯
সর্বমোট
৫২,৪৪৫
৭০৯
১১,১২০
৩৩৩,০৭৩

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ