ঔষধ ব্যবসায়ী বাদল এর জমজমাট চিকিৎসা বানিজ্য , প্রতারিত হচ্ছে সাধারন মানুষ

বিশেষ প্রতিবেদক,মু.নজরুল ইসলাম :

নারায়নগঞ্জ জেলার ফতুল্লা থানার মুসলিমনগর হাজী মার্কেট এর ঔষধ ব্যবসায়ী বাদল এর কোনরকম বৈধ কাগজ পত্র না থাকা সত্যেও নিজেই ঔষধ তৈরি করে চালাচ্ছে জমজমাট চিকিৎসা বানিজ্য। প্রতারিত হচ্ছে সাধারন মানুষ। সরেজমিনে জানা যায়,বাদল দীর্ঘ দিন যাবত নিজেকে কবিরাজ হিসেবে পরিচয় দিয়ে বিভিন্ন নারি পুরুষের যৌন,সাস্ত,বন্ধাত্যসহ সকল গোপনীয় রোগের চিকিৎসা দিয়ে আসছেন।

লোকলজ্জার এবং সন্মান হারানোর ভয়ে নাম প্রকাশ করতে অনইচ্ছুক অনেকেই জানিয়েছেন, বাদল এলাকার প্রভাবশালিদের শেল্টারেই এই অবৈধ ব্যবসা করে আসছেন। এই অবৈধ ঔষধ ব্যবসায়ী বাদল এর বিরুদ্ধে কেউ প্রতিবাত না করার কারন হিসেবে জানিয়েছেন, সবাই বাদল এর কাছে আসে যৌন সমস্যার চিকিৎসা নিতে সমাধান না হলেওকি কাউকে বলা যায়, নিজের দুর্বলতার কথা। আর কেউ লজ্জা ভুলেগিয়ে প্রতিবাদ করতে আসলেও তাকে নির্যাতনের শিকার হতে হয় বাদল এর শেল্টার কারিদের হাতে। এমনটাই জানিয়ে ছিলেন আরো এক ভুক্তোভুগী।

এ বিষয় ব্যাবসায়ি বাদল সাংবাদিকদের জানিয়েছেন আমার কোন বৈধ কাগজ পত্র নাইতো কি হইছে, আমি আনেক বছর ধরে ব্যবসা করছি আর সবাইকে ঠিক রেখেই করতেছি, প্রশাসন আমার কিছুই করতে পারবেনা এলাকার প্রভাবশালিরা আমার পক্ষেআছে। এ বিষয় ড্রগসুপার মোঃফকরুল ইসলাম জানিয়েছেন, এই অবৈধ ব্যবসায়ীদের বিষয়ে খুব দ্রুত  প্রয়োজনীয় ব্যবস্তা নেয়া হবে।

Recommended For You

About the Author: HumayrA

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *