বুধবার, ২৭ অক্টোবর ২০২১, ০৬:৫৯ অপরাহ্ন

এক্স সিরিজের নতুন মডেল নিয়ে আসছে ভিভো

বিজ্ঞান ও প্রযুক্তি ডেস্ক; / ৪১৫ ভোট :
প্রকাশ : সোমবার, ৩০ আগস্ট, ২০২১
এক্স সিরিজের নতুন মডেল নিয়ে আসছে ভিভো

প্রত্যাশিত সময়ের বেশ আগেই বাজরে আসছে ভিভো’র নতুন এক্স৭০ সিরিজ। টপ-এন্ড অ্যান্ড্রয়েড ফোন এক্স৭০ সেপ্টেম্বরেই বাজারে আসছে বলে জানান ভিভো’র ভাইস প্রেসিডেন্ট।

গত বছরের শেষে অবমুক্ত করা হয় ভিভো এক্স৬০ সিরিজ এবং তা বিশ্ব বাজারে উন্মুক্ত হয় এ বছরই। তাই ভিভোর সর্বাধুনিক প্রযুক্তির এক্স৭০ সিরিজটি সময়ের যথেষ্ট আগেই বাজারে আসছে বলে মনে করা হচ্ছে। তবে যেখানে গত বছর অনেক ডিভাইসের ক্ষেত্রেই চিপ ঘাটতির কারনে লঞ্চিং সময় পেছানো, এমনকি বাতিলও করা হয়েছে, সেখানে সময়ের আগেই নতুন ডিভাইস উন্মুক্ত করার ব্যপারটি বেশ চমকপ্রদ।

সময়ের আগেই অবমুক্ত হতে যাওয়া ফোনের তালিকায় ভিভো এক্স৭০ যা আসবে ডিসেম্বরের মধ্যেই। তবে এ সকল জল্পনা মূলত মোবাইল প্রযুক্তির সম্ভাবনাপূর্ন ভবিষ্যতেরই ইঙ্গিত দিচ্ছে।

আরও পড়ুন- জেনে নিন OPPO কোম্পানির অজানা তথ্য

ভিভো এক্স৭০ সিরিজের বিভিন্ন ফোনের সম্ভাব্য কিছু বৈশিষ্ট্য-

  • ভিভো এক্স৭০ ফোনে থাকতে পারে একটি ফুল এইচডি প্লাস ডিসপ্লে, যার রিফ্রেশ রেট ১২০Hz। ঠিক যেমন ভিভো এক্স৬০ সিরিজে ছিল, তেমন ডিসপ্লে এই সিরিজেও থাকার সম্ভাবনা রয়েছে। ফ্রন্ট ডিসপ্লের উপরের দিকে মাঝ বরাবর একটি হোল-পাঞ্চ কাটআউট থাকতে পারে, যেখানে ফিট করা থাকতে পারে সেলফি ক্যামেরা।
  • ব্যাক সাইডে থাকছে ৪৮ মেগা পিক্সেলের মেইন সেনসর ক্যামেরা ।আর সেলফি ক্যামেরা হিসেবে থাকছে ৩২মেগাপিক্সেল এর একটি ক্যামেরা।
  • ভিভো তার এক্স সিরিজের জন্য স্পেশ্যাল ক্যামেরা টেকনোলজি তৈরি করেছে। ভিভো এক্স৭০ সিরিজে থাকতে পারে একটি f/1.15 aperture ক্যামেরা এবং five-axis image stabilization ফিচার।
  • ভিভো এক্স৭০ প্রো প্লাস ফোনে থাকতে পারে একটি Snapdragon ৮৮৮ প্রসেসর, ঠিক যেমন ভিভো এক্স৬০ প্রো প্লাস মডেলে ছিল।
  • লাউড স্পিকার এর পাশাপাশি থাকছে ৩.৫৫ এম এম হেডফোন জ্যাক।ফোনটি পাওয়া যাচ্ছে ২টি কালার ভেরিয়েন্ট এ । একটি হলো হলো মিডনাইট ব্ল্যাক কালার এবং আরেকটি হলো সিমার ব্লু কালার।
  • ভিভো এক্স৭০ সিরিজে ৪২২০mAh ব্যাটারি এবং ৬৬W ফাস্ট চার্জিং সাপোর্ট থাকার সম্ভাবনা রয়েছে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ...