April 18, 2024, 2:02 am

একসঙ্গে জন্ম নেয়া তিন শিশুর মৃত্যু

আমির হোসেন, ঝালকাঠি প্রতিনিধিঃ
একসঙ্গে জন্ম নেয়া তিন শিশুর মৃত্যু

ঝালকাঠির রাজাপুর উপজেলার গালুয়া ইউনিয়নের চারাখালি গ্রামের হারুন জোমাদ্দারের মেয়ে নাজমিন বেগম (২৬) নামের এক নারী গত সোমবার একসঙ্গে তিন ছেলে সন্তানের জন্ম দিয়েছেন। তাদের নানী জাহানুর বেগম তাদের তিনজনের নাম রেখেছিলেন খলিলউল্লাহ, ইমাম ও আব্দুর রহমান।

বৃহস্পতিবার (১০নভেম্বর) সকাল ১০টার পর থেকে পর্যায়ক্রমে এক এক করে সেই তিন নবজাতক শিশু ইন্তেকাল করেছেন। ইন্না-লিল্লাহ ওয়া ইন্না ইলাইহি রাজিউন।

উল্লেখ্য, গত ৭ বছর আগে পিরোজপুর জেলা সদরের হুলারহাট এলাকার মৃত সোবাহানের ছেলে রিক্সাচালক ইউনুচ হাওলাদারের সাথে পারিবারিকভাবে বিয়ে হয় নাজমিনের। কিন্তু ইউনুচের আগের স্ত্রী থাকার বিষয়টি গোপন করে তাকে বিয়ে করায় স্বামীর বাড়িতে কোনমতে মাসখানেক ঠাঁই হয়েছিলো নাজমিনের।

আরও পড়ুন – উন্নয়নের ধারাবাহিকতা বজায় রাখতে নৌকা মার্কায় ভোট দিন- লে. জেনারেল (অবঃ) আবুল হোসেন আজাদ

ইউনুচের প্রথম সংসারে তার স্ত্রী ও ৩ সন্তান থাকায় অভাব আর অশান্তির কারনে নিরুপায় হয়ে বাবার বাড়িতেই চলে আসেন নাজমিন। রিক্সাচালক স্বামী ইউনুচ মাঝে মাঝে এখানে আসলেও সঠিকভাবে ভরন পোষন তেমন একটা দেন না। বাবার বাড়ীতে বসেই নাজমিনের কোলজুড়ে আসে একটি মেয়ে সন্তান তার নাম রাখা হয় লিমা। বর্তমানে লিমার বয়স চার বছর। এরমধ্যে গত সোমবার নাজমিনের কোলজুড়ে তিনটি ছেলে সন্তানের জন্ম হয়। তাদের নাম রাখা হয়েছিলো খলিলউল্লাহ, ইমাম ও আব্দুর রহমান।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা