April 18, 2024, 12:29 am

একই পার্টিতে ঐশ্বরিয়া-সালমান, ছিলেন না অভিষেক

অনলাইন ডেস্ক

 

 

কয়েক দিন আগেই ৫০-এ পা দিয়েছেন সাবেক বিশ্বসুন্দরী ঐশ্বরিয়া রাই বচ্চন। ১ নভেম্বর মেয়ে আরাধ্যা বচ্চন ও মা বৃন্দা রাইকে পাশে নিয়ে নিজের ওই বিশেষ দিন উদযাপন করেছিলেন ঐশ্বরিয়া। এমন এক বিশেষ দিনে তার পাশে দেখা যায়নি স্বামী ও বলিউড অভিনেতা অভিষেক বচ্চনকে। এদিকে মণীশ মালহোত্রার রবিবার দীপাবলির পার্টিতেও একাই গিয়েছিলেন ঐশ্বরিয়া। তবে সেখানে দেখা গেছে প্রাক্তন সালমান খানকে।
আনন্দবাজারের প্রতিবেদন অনুযায়ী, সামাজিক যোগাযোগমাধ্যমেও অনেকটা শুকনো মুখেই স্ত্রীকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে দায় সেরেছিলেন জুনিয়র বচ্চন। নেটিজেনদের এসব জল্পনার মধ্যেই আগুনে আরও ঘি ঢালল পোশাকশিল্পী মণীশ মালহোত্রার দীপাবলির পার্টি। সেখানেও দেখা নেই অভিষেকের, একাই গেলেন ঐশ্বরিয়া। তবে সেখানে ছিলেন সাবেক প্রেমিক স্বয়ং সালমান খান।
তবেঐশ্বরিয়া-সালমান একই পার্টিতে হাজির থাকলেও মুখোমুখি হননি তারা। পার্টিতে সালমান গিয়েছেন কালো কার্গো প্যান্ট আর ফুল স্লিভ টি-শার্ট পরে। আর ঐশ্বরিয়াকে দেখা গেছে লাল-গোলাপি সারারা পোশাকে। জমকালো সাজে অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি।
মনীশ মালহোত্রার দিওয়ালি পার্টিতে ঐশ্বরিয়া, সালমান ছাড়াও বলিউডের অনেক তারকারাই ভিড় জমিয়েছিলেন। শাহরুখ না এলেও ডিজাইনার শাড়ি পরে মনীশের পার্টি গিয়েছেন গৌরী খান। এছাড়াও গিয়েছেন সিদ্ধার্থ, কিয়ারা, শহিদ কাপুর, মিরা, নিতা আম্বানি, রেখা, দিশা পাটানি, ফারহান আখতার, শিবানী, বরুন ধাওয়ান ও তার স্ত্রী, সুহানা খান, অগস্ত্য নন্দা, খুশি কাপুর সহ আরও অনেকে।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা