শিরোনাম :
রবিবার, ০৫ জুলাই ২০২০, ০৯:৫১ পূর্বাহ্ন
নোটিশ বোর্ড :
দেশের সকল বিভাগের জেলা, উপজেলা, থানা পর্যায়ে প্রতিনিধি আবশ্যক আগ্রহী প্রার্থীগন আমাদের সাথে যোগাযোগ করুন। মোবাইল নম্বরঃ +8801618833566, ইমেইলঃ 71bd24@gmail.com

উপজেলা পরিষদ নির্বাচন মির্জাগঞ্জে নৌকার ভরা ডুবি

রিপোর্টার / ৩৬০ শেয়ার
আপডেটের সময়ঃ সোমবার, ১ এপ্রিল, ২০১৯


মির্জাগঞ্জে নৌকার পথের কাঁটা বিদ্রোহী প্রার্থী


পটুয়াখালীর মির্জাগঞ্জ উপজেলা পরিষদ নির্বাচনে বিদ্রোহী প্রার্থীর ভোটের ঢেউয়ে নৌকার ভরা ডুবি।

গত ৩১ মার্চ রবিবার পটুয়াখালীর বিভিন্ন উপজেলার ন্যায় মির্জাগঞ্জে অনুষ্ঠিত হয় ৫ম উপজেলা পরিষদ নির্বাচনের চতুর্থ ধাপের নির্বাচন। সুষ্ঠ ও সুশৃঙ্খল পরিবেশের মধ্যে সকাল ৮টা থেকে ভোট গ্রহন শুরু হয় এবং বিকাল ৪টা পর্যন্ত ভোটার তাদের পছন্দের প্রার্থীদের ভোট দেন।

নির্বাচন অফিস সূত্রে জানা যায়, উপজেলায় ৪৩টি ভোট কেন্দ্রে মোট ভোটার সংখ্যা (৯১,১৬৮) তার মধ্যে পুরুষ ভোটার (৪৫,৬৭৪), মহিলা ভোটার (৪৫,৪৮৭) জনের মধ্যে ৩৭,৭৭৪জন ভোট প্রদান করে। ২৫,৯৪৭ ভোট পেয়ে আওয়ামীলীগের বিদ্রোহী প্রার্থী বর্তমান উপজেলা চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সদস্য খান মোঃ আবু বকর সিদ্দিকী দ্বিতীয় বারের মত পুনঃরায় মির্জাগঞ্জ উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী আওয়ামীলীগ মনোনীত নৌকা মার্কার প্রার্থী উপজেলা আওয়ামীলীগের আহ্বায়ক গাজী আত্হার উদ্দিন পান (১১,২৭৮) ভোট। উপজেলা ছাত্রলীগের সভাপতি মোঃ জহিরুল ইসলাম জুয়েল মাইক মার্কা নিয়ে (১৪,৬৮৬) ভোট পেয়ে ভাইস চেয়ারম্যান ও উপজেলা বিএনপির সাবেক সভাপতি মরহুম অধ্যাপক হাবিবুর রহমানের স্ত্রী বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান মোসাঃ হাসিনা বেগম (১৫,০৫০) ভোট পেয়ে পুনঃরায় মহিলা ভাইস চেয়ারম্যান নির্বাচিত হন।


৭১বিডি২৪ডটকম || মোঃ সোহাগ হোসেন || মির্জাগঞ্জ (পটুয়াখালী)

বাংলাদেশে কোরোনা

সর্বশেষ (গত ২৪ ঘন্টার রিপোর্ট)
আক্রান্ত
মৃত্যু
সুস্থ
পরীক্ষা
৩,২৮৮
২৯
২,৬৭৩
১৪,৭২৭
সর্বমোট
১৫৯,৬৭৯
১,৯৯৭
৭০,৭২১
৮০৩,২৭৪

আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

এ জাতীয় আরো সংবাদ