April 13, 2024, 12:29 pm
শিরোনাম :

উপজেলা কৃষকলীগ নেতাকর্মীদের সাথে আমির হোসেন আমু এমপির মতবিনিময় অনুষ্ঠিত

আমির হোসেন , ঝালকাঠি প্রতিনিধিঃ
উপজেলা

ঝালকাঠির নলছিটিতে উপজেলা কৃষকলীগের নেতাকর্মীদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বিকেলে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে এ সভার আয়োজন করা হয়।

সভায় প্রধান অতিথি ছিলেণ, আওয়ামী লীগের উপদেষ্টা মণ্ডলীর অন্যতম সদস্য ও শিল্প মন্ত্রনালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি আমির হোসেন আমু এমপি। এসময় তিনি বলেণ, বর্তমান সরকার কৃষি ও কৃষকবান্ধব সরকার। তাই কৃষকদের জন্য বিনামূল্যে সার,বীজ ও কৃষি যন্ত্রাংশ বিতরণ করে যাচ্ছে। আওয়ামী লীগ সরকার কৃষকের ভাগ্য উন্নয়নে বিশ্বাস করে।

সভায় আরও উপস্থিত ছিলেণ,জেলা পরিষদ চেয়ারম্যান অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির,অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) মো.মহিতুল ইসলাম,ঝালকাঠি সদর উপজেলা চেয়ারম্যান মো. আরিফুর রহমান,নলছিটি উপজেলা পরিষদ চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা মো. সিদ্দিকুর রহমান, পৌর মেয়র আ. ওয়াহেদ খান, জেলা কৃষক লীগের সভাপতি অ্যাডভোকেট আবদুল মন্নান রসুল,সাধারন সম্পাদক অ্যাডভোকেট লিয়াকত আলী খান,উপজেলা কৃষক লীগের সভাপতি ও পৌর কাউন্সিলর ফিরোজ আলম খান,সাধারন সম্পাদক মো. মহসিন হাওলাদার প্রমুখ। এসময় কৃষক লীগ ছাড়াও জনপ্রতিনিধি, জেলা উপজেলা আ’লীগ ও অংগ সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।


আপনার মতামত লিখুন :

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *


ফেসবুকে আমরা